মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

মগধরা ইউনিয়নে জনগনের মুখোমুখি অনুষ্ঠানে আনোয়ার চেয়ারম্যান ওয়ার্ড সভা নয়,যেনো একটি জনসভা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৩১ বার পঠিত

ইলিয়াস কামাল বাবুঃ নির্বাচিত জনপ্রতিনিধিরা সচারাচর জনগনের মুখোমুখি হয়ে তাদের কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা তুলে ধরতে আগ্রহী হন না। এ ক্ষেত্রে একদমই ব্যাতিক্রম সন্দ্বীপের মগধরা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম আনোয়ার হোসেন।আর তাইতো তার ওয়ার্ড সভাটি একটি জনসভায় রূপ লাভ করে।বিশাল উপস্থিতিই বলে দেয় তার ভালোবাসার শক্তি,গ্রহনযোগ্যতার প্রতিচ্ছবি।

৪ঠা মার্চ,বৃহষ্পতিবার,বিকেল সাড়ে ৪ টায় মগধরা ইউনিয়নের গুপ্তছড়া বাজার চত্বরে আয়োজিত ১ নং ওয়ার্ড সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন আমি এমন কেউ না যে,আমাকে আপনারা ভয় পাবেন,ভয় করবেন।আমি আপনাদেরই সন্তান,আপনাদেরই ভাই।আমার বিরুদ্ধেও যদি কোনো অভিযোগ থাকে,তাহলে আপনারা তা নিসংকোচে দাড়িঁয়ে বলুন,আমি প্রস্তুত আছি জবাব দিতে।

আমি সরকারী অর্থের পাশাপাশি নিজস্ব অর্থায়নেও এলাকার উন্নয়নে কাজ করি।এলাকার যে কোনো সমস্যার কথা আপনারা আমাকে বলতে পারেন। যদি সুযোগ পাই,তাহলে আগামীবার অবশ্যই তা করে দেবো।আমার সে সামর্থ্য আছে ইনশাআল্লাহ্।

মগধরা ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য নার্গিস আকতারের সভাপতিত্বে ও সোহেল রানা ‘ র সঞ্চালনায় এ সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাস্টার মোঃ সোলায়মান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মগধরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আবুল কাশেম, গুপ্তছড়া বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির সাধারন সম্পাদক আবদুল কাদের গিয়াসউদ্দিন,মগধরা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক দিদারুল আলম,সন্দ্বীপ মেডিকেল সেন্টারের ব্যাবস্থাপক শরীফ মোঃ সাইফুল্লাহ্ ,মগধরা ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদ সারওয়ার শিমুল,মগধরা ইউপি’ র সহকারী সচিব আকতার হোসেন,সেলিমউদ্দিন সওদাগর,মাস্টার মোঃ মাইনউদ্দিন,মোঃ সালাউদ্দিন,মাস্টার আবুল কাশেম,মোস্তফা আল মুস্তাফিজ,সন্দ্বীপ উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মাহমুদৃল হাসান সোহাগ,যুবলীগ নেতা আল মামুন,সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ইব্রাহীম,ঊপজেলা ছাত্রলীগের সহ- সম্পাদক আবদুর রহমান সাগর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995