মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন

মাতৃ জগত পরিবারের পক্ষ থেকে মিরপুর বার্তা কার্যালয়ে দোয়া ও ইফতার শেষে অসহায় গরীব মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করেন খাঁন সেলিম রহমান।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ৫৩ বার পঠিত

মাতৃজগত প্রতিবেদকঃ মাতৃ জগত পরিবারের পক্ষ থেকে গতকাল মিরপুর বার্তা কার্যালয়ে দোয়া ইফতার শেষে অসহায় গরীব মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করেন মাতৃ জগত টিভির চেয়ারম্যান ও দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান এ সময় উপস্থিত ছিলেন ডিবির অপরাধ বিভাগের সৎ ও সাহসী পুলিশ অফিসার ওসি জাহাঙ্গীর হোসেন মিরপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ যুবলীগ আওয়ামিলীগ’ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাতৃজগত পরিবারের সাংবাদিকবৃন্দ।

কখনো দিনের আলোয় আবার কখনো রাতের আঁধারে চলছে ত্রান বিতরণ।অসহায় মানুষ থেকে শুরু করে মধ্যবিত্ত এমন-কি করোনায় আক্রান্তদেরও দিয়ে যাচ্ছেন ত্রাণ সহায়তা।জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খাঁন সেলিম রহমান করোনা ভাইরাস শুরু থেকেই মাতৃজগত পরিবারের পক্ষ থেকে ত্রাণ বিতরণ ‘মানবতার ফেরিওয়ালা’ মাতৃজগত পরিবার ।

জানা গেছে,দেশে করোনাভাইরাসের প্রথম দিক থেকে নিজ এলাকায় এবং বিভিন্ন এলাকায় বিভিন্ন শহরে মানুষকে সচেতন করতে কাজ শুরু করেন মাতৃজগত পরিবারের সদস্যরা প্রথমে নিজ এলাকা থেকে শুরু করে বিভিন্ন সহরে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন মাতৃজগত পত্রিকার সম্পাদক খাঁন সেলিম রহমান,মহামারী করোনা ভাইরাস সংক্রমণ দোকানপাট বন্ধ ঘোষণা দেয়ার পর থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়ানো শুরু করেন,দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খাঁন সেলিম রহমান, কবে এই মহামারী করোনা ভাইরাস শেষ হবে তা এক মাএ আল্লাহ তাআলাই ভালো জানেন।দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খাঁন সেলিম রহমান বলেন,চলমান এই শঙ্কট শেষ না হওয়া পর্যন্ত আমাদের মাতৃজগত পরিবারের পক্ষ থেকে ত্রাণ বিতরণের এই কার্যক্রম চলবে।

সমাজসেবায় নিয়োজিত দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খাঁন সেলিম রহমান আরেকটি পরিচয়ও রয়েছে।ঢাকা মিরপুরের প্রেসক্লাবের সিনিয়র,সহ-সভাপতি,বাংলাদেশ জাতির পিতা পরিষদ প্রতিষ্ঠিত চেয়ারম্যান।জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক।জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার সম্পাদক।
মতৃজগত আইপি টিভি চ্যানেল প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।মানবিক খাঁন সেলিম রহমান।

জানা গেছে,এ পর্যন্ত তার নিজ অর্থায়নে দেশের হাজার হাজার পরিবার কে দিয়েছেন ত্রাণ সহায়তা।তার এই কার্যক্রম দেখে দেশ-বিদেশের অনেক পরিচিতরা আরো উৎসাহ দিচ্ছেন,ত্রান সহায়তা বাড়ির পরিবারে কাছে পৌঁছে দিয়েছেন।

সমাজসেবায় নিয়োজিত এই খাঁন সেলিম রহমান কার্যক্রম দেখে ফেসবুকে তাকে অনেকেই উৎস দিচ্ছেন”মানবতার ফেরিওয়ালা” হিসেবে।কারণ হিসেবে জানা গেছে,সেহরির সময়ও ফোন পেয়ে নিজের বাসায় রান্না করা খাবার বক্সে ভরে নিয়ে দিয়েছেন অনেক পরিবার কে।এমন প্রশংসনীয় কাজে তার নামের পাশে মানবতার ফেরিওয়ালা শব্দটি বেশ মানায় বলে জানিয়েছেন কয়েকজন ব্যক্তি।

মাতৃজগত পরিবার অসহায় ও দরিদ্র মানুষের পাশে আছে এবং থাকবে ইনশাআল্লাহ দোয়া করবেন সবাই আমার সাথে সহযোগিতায় রয়েছেন মাতৃ জগত পরিবারের সাংবাদিকবৃন্দ।

সকল সামর্থ্যবান ব্যক্তিরা এগিয়ে এলে এ দেশের কোন মানুষ না খেয়ে থাকবে না বলে মন্তব্য করেন মাতৃজগত পরিবারের খাঁন সেলিম রহমান।সবাইকে নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়াতে তিনি বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995