মুরাদনগরে টি সি বি’র ডিলারকে ভ্রাম্যমান আদালতের ৩০ হাজার টাকা জরিমানা।

0 ৮৫

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ মুরাদনগর টিসিবির পণ্য পাইকারি দোকানে বিক্রি করার দায়ে টি সি বি’র ডিলার কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ডিলারের সাথে থাকা টি সি বি’র পণ্য বহনকারী পিকআপ টি সহ জব্দ করা হয়েছে।

১০ ই জুলাই শনিবার সন্ধ্যায় মুরাদনগর উপজেলার কামাল্লা বাজারে এই ঘটনা ঘটে,
টিসিবির ডিলার মুন্সী ট্রেডার্সের স্বত্বাধিকারী মহাসিন মুন্সী টিসিবির পণ্য বিক্রয় করেন, কামাল্লা গ্রামের তাজুল ইসলাম মাস্টারের নেতৃত্বে।

কামাল্লা বাজারের ব্যবসায়ী শুক লালের দোকানে ১৭ কার্টুন সোয়াবিন তেল এবং কাউসারের দোকানে ৭ কার্টুন সোয়াবিন তেল, ইব্রাহিম মুন্সীর মাধ্যমে বিক্রি করেন, ও শরীফের দোকানে ৩ বস্তা, চিনি ও নজরুলের দোকানে,
৮ কার্টুন, সয়াবিন তেল, এবং মসুর ডালের বস্তা বিক্রি করে, আলমগীরে’র মাধ্যমে।

মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, কামাল্লা গ্রামবাসীর কাছ থেকে মুঠোফোনের মাধ্যমে খবর পেয়ে কামাল্লা বাজারে যান এবং ঘটনার সত্যতা যাচাই করেন।
ও বাজারে কয়েকটি দোকানে অভিযান চালিয়ে দুই লিটার সয়াবিন তেলের ১১৬ বোতল ৫০ কেজি চিনি ও ১০০ কেজি মসুর ডাল উদ্ধার করুন।

স্থানীয়রা জানান এর আগে কোনদিন টিসিবির মালামাল আমাদের কামাল্লা বাজারে বিক্রি হয়নি। শনিবার সন্ধ্যায় এসব পণ্য এলাকার ইব্রাহিম মুন্সী ও তাজুল ইসলাম মাস্টারের নেতৃত্বে বিক্রয়ের জন্য আনা হয়।

করোনা মহামারীতে লকডাউনে যখন মানুষ সারা দেশ জুড়ে দিশেহারা অবস্থায় জীবন পার করছে ঠিক এই সময় এ অবস্থায় সাধারণ মানুষের কাছে টিসিবির পণ্য বিক্রি না করে, দোকানে সরাসরি বিক্রি করছে বলে কামাল্লার জন সাধারণ মানুষের কাছে জানা যায়।পরে তাজুল ইসলামের চাচাতো ভাই ইব্রাহিম মুন্সীর মাধ্যমে শরীফের দোকান থেকে আর ৮ কার্টুন সয়াবিন তেল উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!