শনিবার, ১২ জুন ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

মেধাবী ফারিয়ার স্বপ্ন ছিল পড়ালেখা করে প্রতিষ্ঠিত হবে কিন্তু বাল্যবিবাহ কেড়ে নিলে তার জীবন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৭৫ বার পঠিত

মোহাম্মদ রুবেলঃ নগরীর আকবরশাহ থানাধীন ইস্পাহানি রেল গেট এলাকার জনতা কলোনি মোস্তফা সওদাগরের টিন সেট ভাড়া বাসায় রবিবার (১৬ মে) বিকেল ৩ ঘটিকার সময় গলায় ওড়না পেঁচিয়ে ঘরের ফায়রার সঙ্গে আত্মহত্যা করেছে এসএসসি পরীক্ষার্থী ১৭ বছেরর ফারিয়া।

ফারিয়া তার ফ্যামিলি সহ নানা নানীর সাথে একই সাথে বসবাস করতো,নগরীর নিউ মুনসুরাবাদ মোস্তফা-হাকিম স্কুলে এ বছরিই এসএসসি পরীক্ষার্থী ছিল বলে জানা যায়।

তবে এসএসসি পরীক্ষা দেওয়া হলো না ফারিয়ার, তার স্বপ্ন ছিল পড়াশোনা করে প্রতিষ্ঠিত হতে। অবাধ্য হয়ে তার ফ্যামিলি জোর করে ৬ মাস আগে বিয়ে দিয়ে দেয়,এখানে শেষ নই জোর করে বিয়ে দেয়ার বরের বয়স ছিল ৩৮ বছর,এই ছেলের সাথে মনের মিল না থাকায় প্রতিনিয়ত ফ্যামিলির সাথে মনমানিল্য হয়ে থাকে বলে জানা যায়।

এলাকার সূত্রে জানা যায় বিয়েকে কেন্দ্র করে মেয়েকে মানসিক ও শারীরিকভাবে টর্চার করতো তার ফ্যামিলি,এমনি আকবারশাহ থানায় অভিযোগ ও করেন ফারিয়া।

কী কারণে আত্মহত্যা করেছে এই বিষয়ে জানতে চাইলে,ফারিয়ার মা জানান দুপুরে স্বাভাবিক খাওয়া-দাওয়া করেছে আমাদের সঙ্গে।নানুর ঘরে গিয়ে নানুর সঙ্গে শুয়ে ছিল।নানু ঘুমিয়ে যাওয়ার পর পাশের রুমে গিয়ে ঘরের ফায়রার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995