মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

রহমতপুরের চেয়ারম্যান প্রার্থী ফরিদুল মাওলা কিশোরের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১২ বার পঠিত
বাদল রায় স্বাধীন: সন্দ্বীপ রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামীলিগ মনোনীত ফরিদুল মাওলা কিশোরের উদ্যোগে এবং রহমতপুর আওয়ামীলিগের আয়োজনে এক ইফতার, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২২ এপ্রিল হাজী ফসিহুল আলমের বাড়িতে রহমতপুরের ৩,৮ ও ৯ নং ওয়ার্ডের সকল শ্রেনী পেশার মানুষের সরব উপস্থিতিতে এই ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠানস্থল কানায় কানায় ভরে উঠে।
উক্ত দোয়া মাহফিলে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার ও সন্দ্বীপের সাবেক সাংসদ দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান এবং বর্তমান সাংসদ মাহফুজুর রহমান মিতার জন্য দোয়া কামনা করা হয়।
দোয়া ও মিলাদ পরিচালনা করেন খোদাবক্স পাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ ওয়াজ কুরুনী।
ইফতার ও দোয়া মাহফিলে এ,বি, কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন, সাবেক ছাত্রনেতা এবি কলেজ ছাত্রলীগের সহ সভাপতি সুফিয়ান মানিক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কামরুল হাসান খান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুনছুর, আওয়ামীলীগ নেতা আবু জাহেদ মেম্বার, মাস্টার ওমর শরীফ, মামদাদুল হক মোহন, সাবেক শ্রমিক নেতা ইদ্রিচ আলম মানিক ৯নং ওয়ার্ড আওয়ামীলিগ সভাপতি, সেক্রেটারীসহ বিভিন্ন পর্যায়ের কর্মী সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিল শেষে ফরিদুল মাওলা কিশোর বলেন রহমতপুর বাসীর ভালোবাসায় আমি মুগ্ধ। আপনাদের দোয়ায় আমি নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করার সুযোগ পেয়েছি। বৈশ্বিক করোনার কারনে নির্বাচন স্থগিত হলেও পরবর্তী নির্দেশনা অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হলে আপনারা আপনাদের স্নেহ, ভালোবাসা, সাংগঠনিক শক্তি ও মুল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন সেটা আমি নিশ্চিত। তাই আপনাদের একবারের মুল্যায়নে আমি যদি আপনাদের প্রত্যাশা পুরন না করতে পারি দ্বিতীয়বার আমাকে প্রত্যাক্ষান করবেন। আমি আপনাদের একজন সেবক হওয়ার জন্য মুল্যবান রায় প্রত্যাশি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995