“রামগঞ্জের করপাড়ায় সন্ত্রাস,জঙ্গীবাদ,মাদক,ইভটিজিং ও বাল‍্যবিবাহ প্রতিরোধের লক্ষ‍্যে বিট পুলিশিং সভা”

0 ১৩৩

সাখাওয়াত হোসেনঃ “পুলিশ জনতা-জনতাই পুলিশ” এই শ্লোগানকে ধারণ করে সন্ত্রাস,জঙ্গীবাদ,মাদক,ইভটিজিং ও বাল‍্যবিবাহ রোধে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ২৪আগষ্ট,২০২০ইং সোমবার বিকেলে মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্যোগে এক”বিট পুলিশিং সভা”(বিট নং-১১)অনুষ্ঠিত হয়।

করপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল হক মজিবের সভাপতিত্বে ও মোহাম্মদী বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ এমদাদুল হক এমদাদ সার্বিক তত্ত্বাবধানে কয়েকশত এলাকাবাসির উপস্থিতিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি সহকারী পুলিশ সুপার,রায়পুর সার্কেল,স্পিনা রানী প্রামাণিক এবং বিশেষ অতিথি রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বক্তব্য রাখেন।

উক্ত বিট পুলিশং সভায় করপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তদন্ত কেন্দ্রের নতুন একটি অফিসের উদ্ভোধন করা হয় যার তত্ত্বাবধানে থাকবেন এস.আই.মোহাম্মদ দেলোয়ার হোসেন।সভায় প্রধান ও বিশেষ অতিথিবৃন্দরা বলেন,একটি দেশ গঠনে আপামর জনগনের ভূমিকা অপরিসীম।বিট পুলিশিংয়ের বিভিন্ন দিক নিয়েও আলোচনা করে সকলের সহযোগিতা কামণা করেন।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মি,ইউপি সদস‍্যবৃন্দ,দফাদার,চৌকিদার,আনসার,সকলস্তরের জনগণ প্রমূখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.