র‍্যাব-৭,চট্টগ্রামের অভিযানে ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ তিনজন মাদক ব্যবসায়ী আটক।

0 ৫১০,৪৪৯

র‌্যাব-৭,চট্টগ্রাম এর অভিযানে ফেনী হতে ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ তিনজন মাদক ব্যবসায়ী আটক এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী একটি মিনি ট্রাকযোগে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য বহন করে চট্টগ্রাম এর দিকে নিয়ে যাচ্ছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ২১শে আগস্ট ১১.৩০মিনিটে র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন লালপোল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এর উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি মিনি ট্রাকসহ চট্টগ্রামের পতেঙ্গা মাইজপাড়ার মৃত হোসেন আহাম্মদের পুত্র নূরুল হুদা(৩২),সিরাজ মিয়ার পুত্র দুলাল(২৭),চট্টগ্রামের জোরারগঞ্জের পশ্চিম সোনাই এর ইব্রাহিমের পুত্র ফারুক হোসেন(২৩)কে আটক করেন।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বীকারোক্তি ও দেখানো মতে মিনি ট্রাকের পিছনে মালামাল বহন করার জায়গায় তিনটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে র‍্যাব-৭,চট্টগ্রাম।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,তাঁরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.