র‍্যাব-৭ এর অভিযানে ৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী তৌহিদুল ইসলাম গ্রেপ্তার।

0 ৫১০,২৭৭

হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম,চুরি এবং হত্যার হুমকি দেয়া সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের ৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী তৌহিদুল ইসলাম(২৮)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে।র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‌্যাব-৭,চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী,ডাকাত,ধর্ষক,দুর্ধষ চাঁদাবাজ,সন্ত্রাসী,খুনি,ছিনতাইকারী,অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র,গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭,চট্টগ্রাম বিশেষ সংবাদের ভিত্তিতে গত ২৫শে আগস্ট সন্ধ্যা ৬টাশ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বহাদ্দারহাট এলাকায় অভিযান পরিচালনা করে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম,চুরি এবং হত্যার হুমকি দেয়া সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের পলাতক আসামী এবং সাতকানিয়া থানায় দায়েরকৃত ০৬টি মামলার আসামী তৌহিদুল ইসলাম(২৮),পিতা-বুলবুল আহমেদ,সাং-কেওচিয়া,থানা-সাতকানিয়া,জেলা-চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়,চট্টগ্রাম জেলার সাতকানিয়া এলাকায় হত্যার হুমকি,অস্ত্র,ডাকাতি, চুরিসহ বিভিন্ন অপকর্মের মূল হোতা ছিল এবং অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছে বলে নিজ মুখে স্বীকার করে।

এছাড়াও ধৃত আসামী তৌহিদুল ইসলাম চট্টগ্রাম জেলার সাতকানিয়া এলাকায় হত্যার হুমকি,অস্ত্র, ডাকাতি,চুরিসহ বিভিন্ন অপকর্ম করে উক্ত এলাকা হতে আত্মগোপণ করে অন্য এলাকায় গিয়ে অবস্থান করত যাতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে গ্রেফতার করতে না পারে।

উল্লেখ্য যে,সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় হত্যা,অস্ত্র,ডাকাতি,চুরিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের ০৬টি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.