বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

লামায় ঘাতক ট্রাক কেডে নিল ৩জনের প্রাণ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৭ বার পঠিত

আব্দুল্লাহ আল আরমানঃ বান্দরবানে লামায় ঘাতক ট্রাক কেডে নিল ৩জনের প্রাণ।রবিবার(১১জুলাই) দুপুরে জেলার লামা উপজেলার বালু বোঝায় ট্রাক উল্টে ৩ জনের মৃত্যু হয়েছে।লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি নামকস্থানে ট্রাক,মাহিন্দ্র টেস্কি ও এক মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে এ ঘটনা ঘটে।এসময় ট্রাক উল্টে ঘটনাস্থলে ২জন মৃত্যু হয়।পরে আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে আরো একজনের মৃত্যু হয়।নিহতরা হলেন আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কারবারী পাড়ার বাসিন্দা শুভ দাশের স্ত্রী রুপসী দাশ(২০) ও গোবিন্দ দাশের স্ত্রী চিনু দাশ(৩০)নিহত অপর জনের পরিচয় মেলিনি।

এ ঘটনায় গুরুতর আহতরা হলেন নিহত রুপসী মায়া দাশের মেয়ে অংকিতা দাশ(৩) ও তার ননদ রিখা দাশ(২৭),কুমিল্লা জেলা সদরের ১নং ওয়ার্ডের ফিরোজ মিয়ার ছেলে ট্রাক চালক মো. জাহাঙ্গীর (৫০) এবং কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার বাসিন্দা শহিদুল্লার ছেলে মাহিন্দ্রা চালক মো. সাগর(২৫)।

খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় লামার ফায়ার সার্ভিস,পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা দ্রুত আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে লামা পৌরসভার মেয়র মো.জহিরুল ইসলাম,লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামালসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

বান্দরবানের লামা থানার(ওসি) মো: মিজানুর রহমান জানান,সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে।আহত হয়েছে আরো ৩জন।উদ্ধার কাজ চলতেছে,উদ্ধার কাজ সমাপ্ত হলে এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995