শতাধিক জিপিএ-৫ কৃতী শিক্ষার্থী ও সিআইপি সংবর্ধনা অনুষ্ঠান চট্টগ্রাম রাউজানে।

0 ৮৭৫,৪৮০

চট্টগ্রামের রাউজানে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শতাধিক শিক্ষার্থী, সিআইপি ও ২০ জন নিয়মিত রক্ত দাতাদের সংবর্ধনা দিয়েছে স্বেচ্ছাসেবী ও রক্তদাতা সংগঠন রাউজান ব্লাড ডোনার্স।১৯মে রবিবার বিকেলে উপজেলার পাহাড়তলী চৌমুহনী বাজারের মকবুল টাওয়ারের ব্রাদার্স কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রিদোয়ানুল ইসলাম।

উদ্বোধক ও সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম সমিতি ওমানের সহ-সভাপতি ও প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা এস এম জসিম উদ্দিন  সিআইপি।

রাউজান প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সংগঠনের পরিচালক মোহাম্মদ রবিউল হোসেন রবির সভাপতিত্বে ও সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মুহাম্মদ সৌরাভুল ইসলাম নিজামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম,সাবেক সভাপতি তৈয়ব চৌধুরী,প্রথম আলোর রাউজান প্রতিনিধি এস এম ইউসুফ উদ্দিন,উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ এরশাদ।

চিকিৎসা খাতে অবদান রাখায় সংবর্ধিত অতিথি ছিলেন পল্লী চিকিৎসক ডাক্তার আশিষ কুমার নাথ(সুমন)।রক্তদাতার পক্ষ থেকে বক্তব্য দেন তাজ মোহাম্মদ রেজভী।কৃতি শিক্ষার্থীদের পক্ষ থেকে কদলপুর আইডিয়েল হাইস্কুলের শিক্ষার্থী আজমির উদ্দিন ও রাউজান আর আর এসি মডেল উচ্চ বিদ‍্যালয়ের শিক্ষার্থী তাসপিয়া জাহান অনুভূতি মূলক বক্তব্য প্রদান করেন।

উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরি সদস্য মোহাম্মদ মুন্না,মোহাম্মদ সায়মন,আলী হোসেন, নিলয় দে,অপু চক্রবর্তী সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!