সন্দীপ থানার ইতিহাসের সবচেয়ে বড় গাঁজার চালান উদ্ধারসহ আটক-২।

0 ৮৭৫,৮৯৮

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানার ইতিহাসের সবচেয়ে বড় গাঁজার চালান উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়েছে।সন্দ্বীপ থানার এস আই আবদুল হালিমের নেতৃত্বে মোবাইল টিম-১ এর বিশেষ অভিযানে সাড়ে ছয় কেজি গাঁজাসহ দু’জনকে আটক করতে সক্ষম হয়।

মুছাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ মুহিদুল আলম মুন্সি বাড়ির উত্তর পাশের বাগানে গাঁজা ক্রয় বিক্রয়ের খবর পেয়ে এস আই আবদুল হালিমের নেতৃত্ব অভিযান বিশেষ পরিচালনা করার সিদ্ধান্ত নেন।অভিযানে আরো অংশ নেন এ এস আই জাহাঙ্গীর,কনস্টেবল বিশ্বজিৎ,কনস্টেবল শরীফ, কনস্টেবল আলামিন,কনস্টেবল মুর্শেদ এবং ড্রাইভার কনস্টেবল মহিউদ্দিন।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সাড়ে ছয় কেজি গাঁজাসহ মুছাপুর ৭নং ওয়ার্ডের মুহিদুল আলম মুন্সি বাড়ির আবদুর রহমান কাজী বাড়ির লাল মিয়ার পুত্র শামীম(৩৭) ও মাজেদ মিয়ার নতুন বাড়ির মৃত আবুল কাশেমের পুত্র সাইফুল ইসলাম(২৬)কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।এছাড়াও পালিয়ে যাওয়া দুজন হলেন,মাজেদ মিয়ার নতুন বাড়ির মৃত রুহুল আমিনের পুত্র আলমগীর(৪০) ও মৃত ছলমানের পুত্র তাহের(৪০)।

এবিষয়ে অভিযানে নেতৃত্বদানকারী এস আই আবদুল হালিম বলেন,মোবাইল টিমের দায়িত্ব পালনকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই মুছাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ মুহিদুল আলম মুন্সি বাড়ির উত্তর পাশের বাগানে গাঁজা ক্রয়-বিক্রয় হচ্ছে।সাথে সাথে আমি ওসি স্যারকে জানায়।ওসি স্যারের নির্দেশক্রমে আমরা বিশেষ অভিযান পরিচালনা করে দু’জনকে সাড়ে ছয় কেজি গাঁজাসহ উদ্ধার করি এবং দুজন দৌড়ে পালিয়ে যায়।বাকী দুজনকে ধরার জন্য অভিযান চলমান আছে।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ কবির হোসেন পিপিএম বলেন,সন্দ্বীপের সর্বকালের সেরা গাঁজা উদ্ধার এটাই।এর আগে এতবড় চালান উদ্ধার করা সম্ভব হয়নি।ওঁরা চারজন ছিলো,দুজন পালিয়ে গেলেও সাড়ে ছয় কেজি গাঁজাসহ দু’জনকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আমাদের টিম।

সন্দ্বীপ থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।বাকী আসামীদের ধরতে আমাদের অভিযান চলমান রয়েছে।আশা করছি তারাও দ্রুত গ্রেফতার হবে।

উল্লেখ্য যে,সন্দ্বীপ থানার ইতিহাসে এত বড় গাঁজার চালান আর কখনো উদ্ধার করা সম্ভব হয়নি।এই প্রথমবার সাড়ে ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে সন্দ্বীপ থানার এস আই আবদুল হালিমের নেতৃত্বে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!