মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:১২ অপরাহ্ন

সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতার ব্যক্তিগত তহবিল থেকে পৌরসভায় ত্রান সামগ্রী বিতরন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৬১ বার পঠিত

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপের জনপ্রিয় সাংসদ আলহাজ্ব মাহফুজুর রহমান মিতার ব্যক্তিগত তহবিল থেকে কোভিড-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে কর্মহীন ও অসহায় হয়ে পড়া পৌরবাসীদের মাঝে ত্রান সামগ্রি বিতরন করা হয়েছে।

আজ ২৫ এপ্রিল স্থানীয় কার্গিল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে নিজে উপস্থিত থেকে তিনি এ ত্রান সামগ্রী প্রদান করেছেন।

সন্দ্বীপ পৌরসভা-প্রশাসন ও পৌরসভা আওয়ামীলিগ,যুবলীগ এবং ছাত্রলীগের ব্যবস্থাপনায় সামাজিক সুরক্ষা বজায় রেখে অত্যান্ত সু-শৃঙ্খল ভাবে এ ত্রান সামগ্রী বিতরন সম্পন্ন হয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, পৌরসভার জন নন্দিত মেয়র মোক্তাদের মাওলা সেলিম,প্যানেল মেয়র সফিকুল মাওলা সফিক, মোঃ তাহের,উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান সুমন ও পৌর সভার সকল কাউন্সিলর ও আওয়ামীলিগ,যুবলীগ ও ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

ত্রান সামগ্রী বিতরনের প্রাক্কালে এমপি মাহফুজুর রহমান মিতা বলেন আমার সম্পুর্ন ব্যক্তিগত তহবিল থেকে আজ পৌরসভায় ত্রান বিতরন শুরু করলাম। পরবর্তীতে পর্যায়ক্রমে সন্দ্বীপের সকল ইউনিয়নে এ ত্রান বিতরন করা হবে।আপনাদের কাছে অনুরোধ বৈশ্বিক মহামারি মোকাবেলায় সকলে সচেতন থেকে সরকারী স্বাস্থ্যবিধির সকল নির্দেশনা মেনে চলে এটিকে কাটিয়ে উঠবেন।

আপনারা জানেন লকডাউন চলাকালীন সময়ে অসহায় কর্মহীন মানুষদের জন্য প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনেক গুলো সামাজিক নিরাপত্তা কর্মসুচী হাতে নিয়েছেন।এজন্য তিনি আন্তর্জাতিক মহলে প্রশংসিত হয়েছেন।আপনারা প্রধানমন্ত্রী ও আমার জন্য দোয়া করবেন এবং আপনারা সকলে ভালো থাকবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995