সন্দ্বীপে কুষ্টিয়ায় জাতির জনকের ভাস্কর্য ভাঙ্গচুড়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা যুবলীগ

0 ১৫৮

বাদল রায় স্বাধীনঃ কুষ্টিয়ায় জাতির জনকের নির্মীয়মান ভাস্কর্যের অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সন্দ্বীপ থানা আওয়ামী যুবলীগ। আজ বিকালে সন্দ্বীপ উপজেলার এনামনাহার মোড় থেকে উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ ছিদ্দিকুর রহমান এর নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিলটি গুরুত্বপুর্ন সড়কে উক্ত ঘৃন্য ঘটনার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিভিন্ন শ্লোগান ও ক্ষোভে ফেটে পড়ে।

এরপর এনাম নাহার চত্বরে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি ছিদ্দিকুর রহমান। উপজেলা যুবলীগের সদস্য আনোয়ার হোসেন উক্ত সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

সভাপতি ছিদ্দিকুর রহমান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর সফল দেশ পরিচালনায় ঈশ্বান্বিত হয়ে বিএনপি জামাতের যোগসাজশে সেই একাত্তরের প্রেতাত্বারা জোট বেঁধে একেকেবার এক এক ইস্যু ও ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। আওয়ামীলিগের ভ্যানগার্ড যুবলীগ যতদিন থাকবে ততদিন কেউ কোন ষড়যন্ত্রে সফল হতে পারবেনা। আমরা তাদের বিষদাঁত ভেঙ্গে দেবো। তাই এ সভা থেকে তাদের হুশিয়ার করে দিতে চাই।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ছানু, মোঃ ঈমাম হোসেন, পৌরসভা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মাকছুদের রহমান জাবেদ, মগধরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ দিদারুল আলম, হারামিয়ার যুবলীগ নেতা মোঃ মিলাদ,উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার হোসেন সোহাগ,আনোরুল কবির, হুমায়ুন কবির বাবলু,মোঃ জাবেদ হোসেন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাহাবুদ্দিন ও সদস্য মোঃ হাসান প্রমুখ ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.