সত্যের খোঁজে নির্ভূল অনুসন্ধানী

সন্দ্বীপে নতুন ১৮ কিঃমিঃ ব্লক বেড়িবাঁধ নির্মান হবে ১২শ কোটি টাকায়।মুছাপুর ইউনিয়ন সমিতির হাটের মিলন মেলায় এমপি মিতা।

0

“এসো মিলি প্রাণের উচ্ছাসে,চলো যায় প্রিয় আঙ্গিনায়” এ শ্লোগানকে বুকে ধারন করে সন্দ্বীপে নদী গর্ভে বিলীন হওয়া মুছাপুর ইউনিয়নের সমিতির হাট এলাকার বাসিন্ধাদের মিলন মেলা উদযাপন পরিষদের উদ্যোগে বিশাল মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বর্নাঢ্য কলেবরে।

উক্ত মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ মাহফুজুর রহমান মিতা।বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ বশির আহম্মেদ খান,মেয়র মোক্তাদের মাওলা সেলিম, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের নাদিম ও এসএম আনোয়ার হোসেন । সন্মানীত অতিথি ছিলেন সন্দ্বীপ এ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার সভাপতি আবু সুফিয়ান মেন্থন।সভায় সভাপতিত্ব করেন মিলন মেলা উদযাপন কমিটির সভাপতি এ,এম,এম জামাল উদ্দিন।শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রভাষক মিলাদ উদ্দিন।

সভায় বক্তারা নদী গর্ভে বিলীন হয়ে পুনরায় জেগে উঠা সেই সমিতির হাটের পুরাতন অবস্থা ফিরিয়ে আনতে বা আবার বসবাস শুরু করার জন্য কিছু উন্নয়ন প্রস্তাবনা উথ্বাপন করলে প্রধান অতিথি এমপি মিতা বলেন সন্দ্বীপে আবারো ১৮ কিঃ মিঃ ব্লক বেড়িবাঁধ নির্মান প্রকল্প হাতে নেওয়া হয়েছে যার ব্যায় ধরা হয়েছে ১২শ কোটি টাকা। আর সেই বেড়িবাঁধ নতুন ডিমারগেশন করে বর্তমান বেড়িবাঁধের বিপরীতে নতুন চরকে ভেতরে রেখে করা হবে তাহলে পুরো চরটাই এমনিতে সুরক্ষিত হয়ে যাবে। শুরু করা যাবে বসবাস,পুরো চরকে পরিনত করা যাবে আবাদী জমিতে। এর বাইরে যে সমস্ত অবকাঠামো নির্মান দরকার তা অবশ্যই করা হবে। কারন আওয়ামীলিগ সরকার মানে জনগনের সরকার, জননেত্রী শেখ হাসিনা মানে উন্নয়নের জোয়ার বইয়ে দেওয়ার নেত্রী।তাই আওয়ামীলিগ সরকার তথা প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় রাখা আপনাদেই প্রয়োজন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.