সন্দ্বীপে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত।

0 ২৯৬

কাউছার মাহমুদ দিদারঃ ঐতিহাসিক ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস- পালন করেছে সন্দ্বীপ পৌরসভা আওয়ামী লীগ।এছাড়া সকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এবং পৃথকভাবে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেছে উপজেলা ছাত্র লীগ,যুবলীগ সহ অঙ্গ সংগঠন।

ছাত্র লীগ সভাপতি মাহফুজুর রহমান সুমনের নেতৃত্বে বঙ্গবন্ধুর ছবি পেষ্টুন নিয়ে আনন্দ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ।এ উপলক্ষে সন্দ্বীপ কমপ্লেক্স মাঠে আজ বিকেল ৩ টায় পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে পৌরসভা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিমের সভাপতিত্বে এবং পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সফিকুল মাওলা এবং যুগ্ম সম্পাদক মোবারক মাহমুদ এ-র যৌথ সঞ্চালনায় একসভা অনুষ্ঠিত হয়।

শুরুতে পবিত্র কোরাআন খতম,দোয়া মাহফিল ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সাংসদ মাহফুজুর রহমান মিতা এমপি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাষ্টার শাহজাহান বিএ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দীন মিশন,হারামিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন সন্দ্বীপ পৌরসভার কাউন্সিলর বৃন্দ। এ সময় বক্তারা স্বাধীনতার সংগ্রাম ও বঙ্গবন্ধুর আত্মজীবনীর স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!