সন্দ্বীপে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করলেন-এম.পি মিতা।

0 ১০২

ইলিয়াস কামাল বাবুঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ৫ম অধিদপ্তর কর্তৃক ‘‘মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ, বাড়াই বন’’- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচীর শুভ উদ্বোধন হিসেবে সারাদেশের ন্যায় সন্দ্বীপেও বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন হয়।

১৬ জুলাই বৃহস্পতিবার ১২টায় সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স চত্ত্বরে এ কর্মসূচী উদ্বোধন করেন- সন্দ্বীপ থেকে নির্বাচিত সাংসদ মাহফুজুর রহমান মিতা। এ সময় আরো উপস্থিত ছিলেন-উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ, উপজেলা নির্বাহী অফিসার বিদর্শী সম্বৌধি চাকমা, সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ শেখ শরিফুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাইনউদ্দিন মিশন, উপজেলা বন বিভাগের রেঞ্জ অফিসার মোঃ নিজাম উদ্দিন সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান বৃন্দ।

উপস্থিত নেতৃবৃন্দ একটি ফলজ, একটি বনজ ও একটি ঔষধী বৃক্ষের চারা রোপন করেন। উল্লেখ্য, এ উপলক্ষে সন্দ্বীপ বন বিভাগের উদ্যোগে সন্দ্বীপের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মহিলা উদ্যোক্তা সংস্থার মাঝে আরো ২০৩২টি বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.