সন্দ্বীপে ষোলশহর বাজার তরুন সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট ২০২০ অনুষ্ঠিত

0 ১৩২

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপ মগধরাস্থ ষোলশহর বাজার তরুন সমাজের উদ্যোগে প্রথম বারের মতো ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট ২০২০ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।এবং হাজারো দর্শকের কোলাহল ও খেলোয়াড়দের উৎসাহ প্রদানে মুহুমুহু করতালী উৎসুক ক্রীড়ামোদীদের আনন্দযজ্ঞে পরিনত হয়ে কানায় কানায় ভরে উঠেছিলো পুরো মাঠ।

আজ ১০ আগষ্ট ষোলশহর বাজার মাঠে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মগধরা ইউনিয়ন আওয়ামীলিগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ রবিউল আলম সমীর।

বিশেষ অতিথি ছিলেন ভয়েস অব সন্দ্বীপের প্রতিষ্ঠাতা ও এসএনটিভির ব্যবস্থাপনা সম্পাদক কেএম সাজু, মগধরা ৯ নং ওয়ার্ড আওয়ামীলিগ সভাপতি মোঃ সফিকুল আলম,সাবেক যুবলীগ নেতা মোঃ ফিরোজ খাঁন।

উক্ত ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মগধরা ইউনিয়ন আওয়ামীলিগের সহ-সভাপতি মোঃ মাজহারুল ইসলাম।

অাজ ১০ আগস্ট সাদিয়া ফুটবল একাদশ বনাম ষোলশহর বাজার স্পোর্টিং ক্লাবের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।এতে সাদিয়া একাদশ ৩ গোল দিয়ে ষোলশহর বাজার স্পোর্টিং ক্লাবকে পরাজিত করেছে।এছাড়াও ষোল শহর বাজার স্পোর্টিং ক্লাব সাদিয়া একাদশকে ২ গোল দিয়ে রানার্স আপ এর মর্যাদা অর্জন করেছে।গত ২ আগষ্ট ষোলশহর বাজার বনাম নঙ্গলের টেক এর উদ্ভোধনী খেলার মধ্য দিয়ে টুর্নামেন্টের শুভ সূচনা ঘটেছিলো। এবং টুরনামেন্টে মোট অংশগ্রহণ করেছে ৫ টি দল ।

পুরস্কার বিতরন প্রাক্কালে প্রধান অতিথি রবিউল আলম সমীর বলেন খেলাধুলা তরুনদের শারিরীক ও মানষিক বিকাশ ঘটায়, স্বাস্থ্য সুরক্ষা করে এবং খেলাধুলায় মত্ত থাকলে বিপদগামী হওয়ার সম্ভাবনা কমে যায়, মাদকাসক্ত হওয়ার সম্ভাবনা থাকেনা।তাই একটি সুন্দর সমাজ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই আমি তরুনদের ভালো রাখতে ও তাদের মাদকাসক্ত থেকে দুরে রাখতে তাদের সর্বাত্বক সহযোগিতা করবো।

বিশেষ অতিথি ভয়েস অব সন্দ্বীপের প্রতিষ্ঠাতা কেএম সাজু বলেন খেলাধুলা তরুনদের মাঝে পারস্পরিক বন্দন দৃঢ় করে তাদের তাদের ভালো কাজের প্রেরনা যোগায়। দুটি দল সুন্দর খেলা উপহার দিয়ে করোনা কালীন সময়ে দীর্ঘ স্থবিরতার পর মানুষকে বিনোদন দিয়েছে তাই আয়োজক ও খেলোয়ারদের সাধুবাদ জানাই।

উল্লেখ্য যে খেলায় প্রধান পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ জাহিদ লাইনম্যানের দায়িত্ব পালন করেন রক্সি ও জিহাদ বিজয়। এছাড়া ধারা ভাষ্যকার হিসেবে ছিলেন খেলাঘর শিবেরহাট সন্দ্বীপ এর সদস্য সুমন ও আলাউদ্দিন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.