সন্দ্বীপ উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

0 ১৩৫

বাদল রায় স্বাধীনঃ মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলিগের সভানেত্রী দেশরত্ব শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সন্দ্বীপ উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে দোয়া, মিলাদ মাহফিল এবং কেক কেটে উৎসবমুখর পরিবেশে দিনটিকে উদযাপন করেছে।

আজ ২৮ সেপ্টেম্বর সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্সের ন্যাশনাল ব্যাংক সন্দ্বীপ শাখার নিচ তলায় মুক্তিযোদ্ধাদের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুদ্ধকালীন কমান্ডার ও মুজিব বাহিনীর প্রধান রফিকুল ইসলাম চেয়ারম্যান।

সভায় সভাপতিত্ব করেন সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বিশিষ্ট্য মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মুক্তিযোদ্ধা বেলাল উদ্দিন। মিলাদ ও দোয়ামাহফিল পরিচালনা করেন সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্র জামে মসজিদের সন্মানীত খতিব মাওলানা ইউছুপ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও বঙ্গকন্যাকে নিয়ে একটি গান পরিবেশন করে অনুষ্ঠানকে প্রানবন্ত করে তোলেন চারন কবি শাহবাঙ্গালীর ছেলে দিদার বাঙ্গালী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মুক্তিযোদ্ধা আবুহেলাল চৌধুরী,মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধার সন্তান ইসমাঈল হোসেন মনি এবং গান পরিব

কেক কাটার পুর্ব মুহুর্তে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মুক্তিযোদ্ধারা যতদিন আছে এবং জননেত্রী শেখ হাসিনা যতদিন দেশ চালাবে ততদিন আমরা নিরাপদ। কিন্তু আমাদের মৃত্যুর পুর্বে আমাদের সন্তানকে মুক্তিযুদ্ধের মন্ত্রে দিক্ষিত করতে হবে।

অন্যান্য বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ প্রতিরোধ, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনীদের বিচার, পার্বত্য চট্টগ্রামের ঐতিহাসিক শান্তি চুক্তি সম্পাদন, একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতি, ডিজিটাল বাংলাদেশ নির্মাণের কাণ্ডারিসহ জাতীয় জীবনের বহুক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছেন আমরা ওনার দীর্ঘায়ু কামনা করি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.