শনিবার, ১২ জুন ২০২১, ০৮:২২ অপরাহ্ন

সন্দ্বীপ পৌরসভার জগন্নাথ দেবালয় আখড়া মন্দির সড়ক,জেলে পাড়া সড়ক ও কার্গিল সড়ক উদ্বোধন করলেন এমপি মিতা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩৫ বার পঠিত

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপ পৌরসভায় গ্রামীন অবকাঠোমা সংস্কার ও রক্ষনাবেক্ষন প্রকল্পের আওতায় সন্দ্বীপ টাউন জগন্নাথ দেবালয় আখড়া বাড়ি সড়ক,জেলে পাড়া সড়ক ও কার্গিল হাই স্কুল সংলগ্ন সড়কের আরসিসি দিয়ে পাকা করনের কাজের উদ্বোধন করা হয়েছে।এছাড়াও একই সময়ে ধর্ম মন্ত্রনালয় কর্তৃক করাদ্ধ কৃত দুটি অনুদানের চেকও হস্তান্তর করা হয়।

সন্দ্বীপের মাননীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা নিজ হাতে উক্ত সড়ক গুলোর ফলক উন্মোচন করেন।পর্যায়ক্রমে সড়কগুলো উদ্বোধন শেষে সন্দ্বীপ পৌরসভা ৩ নং ওয়ার্ড জেলে পাড়া সড়কের উদ্বোধনী অনুষ্ঠান আলোচনা সভায় পরিনত হয়।

আলোচনা সভায় অংশগ্রহন করেন সন্দ্বীপ উপজেলা ক্রীড়া সংঘের সাধারন সম্পাদক আলাউদ্দিন বেদন,মুক্তিযোদ্ধা আবু হেলাল চৌধুরী, কাউন্সিলর আলাউদ্দীন বাবলু।অনুষ্ঠান সঞ্চালন করেন কাউন্সিলর মহব্ব বাঙ্গালী।

সড়ক গুলো উদ্বোধন কালে এমপি মহোদয়কে উপস্থিত সনাতনী সম্প্রদায় সহ সকল স্তরের লোকজন ঢোল বাদ্য ও ফোলের তােড়া দিয়ে স্বাগত জানান। এ সময় তিনি সন্দ্বীপের সর্ববৃহৎ ধর্মীয় প্রতিষ্ঠান জগন্নাথ দেবালয়ের বর্তমান চিত্র পরিদর্শন করতে গেলে এলাকাবাসীর পক্ষ হতে সে এলাকায় শতভাগ বিদ্যুৎতায়ন করার জন্য ১০ টি পিলার স্থাপন, মন্দিরের রাস্তা প্রশস্ত ও পাকাকরন, এবং গাইডওয়াল নির্মানের জন্য একটি আবেদন পত্র প্রদান করলে তিনি সেগুলো বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন ।

আলোচনা সভায় বক্তারা চীনের হোয়াংহো নদীর দৃষ্টান্ত দিয়ে বলেন চীনের অভিশাপ যেমন হোয়াংহো নদী তেমনি সন্দ্বীপ পৌরসভার অভিশাপ হরিশপুর -রহমতপুর সংযোগ সড়ক, ব্রাক্ষন ব্রীজ। এছাড়াও দীর্ঘ সময় ধরে পৌরসভার পশ্চিমাঞ্চল অবহেলিত ছিলো বলে সেখানে সকল প্রকার উন্নয়ন কর্মকান্ড থেকে বঞ্চিত ছিলো। নব নির্বাচিত মেয়র এমপি মহোদয়ের সাথে সমন্বয় করছেন বলে মাত্র ৩/৪ মাসে অনেক গুলো দৃশ্যমান উন্নয়ন নিশ্চিত হয়ে গেছে। তাই আমাদের বিশ্বাস আগামী ২ বছরের মধ্যে পৌরসভা উন্নয়নের রোল মডেলে পরিনত হবে।

প্রধান অতিথি মিতা বলেন আমি বলেছিলাম আপনার আমাকে একজন ভালো মেয়র দিন আমি উন্নয়নের জোয়ার বইয়ে দেবো। সেটা পেয়েছি তাই সমস্যাবিহীন একটি উন্নত পৌরসভা আপনারা পাবেন। তবে আমি আপনাদের কাছে একটি জিনিস চাইবো কা হলো এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করে দুর্নীতিমুক্ত নির্ঝন্জাট পৌরসভা গঠন করতে আপনাদের সহযোগিতা দিতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995