শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

সন্দ্বীপ পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহন উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত

বাদল রায় স্বাধীন
  • আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১১ বার পঠিত

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপ পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের দায়িত্ব গ্রহন উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্নাঢ্য কলেবরে।

১৩ ফেব্রুয়ারী সন্দ্বীপ পৌরসভা চত্বরে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি মাহফুুজুর রহমান মিতা , বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদর্শী সম্বৌধি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দীন মিশন।

সভায় সভাপতিত্ব করেন নব নির্বাচিত মেয়র মোক্তাদের মাওলা সেলিম।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম, হারামিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন,আওয়ামীলীগ নেতা সাহেদ সারোয়ার শামীম, কাউন্সিলর সফিকুল মাওলা সফিক, আলাউদ্দীন বাবলু,শাকিল উদ্দিন খোকন, মহব্বত বাঙ্গালী, মোঃ ইউসুফ,দিদারুল আলম, ফয়েজুল আলম পারভেজ,আবু তাহের, মোঃ ফয়সাল উদ্দিন সহ সকল কাউন্সিলর বৃন্দ ও পৌরসভার প্রকৌশলী রবিউল আলম।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌরসভার কর পরিদর্শক বেলায়েত হোসেন।

প্রধান অতিথি এমপি মাহফুজুর রহমান মিতা বলেন সন্দ্বীপ পৌরসভা আমার শ্রদ্ধেয় মরহুম পিতা দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের প্রতিষ্ঠিত। এবং বর্তমান মেয়র সেলিম আমার বিশ্বস্থ ও আস্থাভাজন তাই এ পৌরসভার উন্নয়নে আমার কোন কার্পন্য থাকবেনা। আপনারা দ্রুত তার দৃশ্যমান উন্নয়ন দেখবেন সেই প্রতিশ্রুতি দিচ্ছি।

সুধী সমাবেশের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে মোক্তাদের মাওলা সেলিম বলেন মরহুম দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান প্রতিষ্ঠিত সন্দ্বীপ পৌরসভায় বিগত দিনে অযোগ্য নেতৃত্ব ও কর্মকর্তা কর্মচারীর অদক্ষতা ও বর্তমান সাংসদ মাহফুজুর রহমান মিতার সাথে সমন্বয়হীনতার কারনে এ পৌরবাসীর কাঙ্খিত উন্নয়ন হয়নি কিন্তু আমরা নব গঠিত পরিষদ আপনার সহযোগিতার জন্য সর্বদা আপনার দ্বারস্থ হবো এবং আপনার পিতার প্রতিষ্ঠিত এই পৌরসভার উন্নয়নের দায়িত্ব আপনার উপর অর্পন করলাম। আপনি আমাদের অভিবাবক হিসেবে আমাদের এ উন্নয়ন বঞ্চিত পৌরসভাকে একটি উন্নত পৌরসভায় পরিনত করবেন আপনার সু-দক্ষ নেতৃত্বের মাধ্যমে এটা সমগ্র পৌরবাসী প্রত্যাশা করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Developed By Jagroto Chattogram
banglawebs999995