শনিবার, ১২ জুন ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

সন্দ্বীপ পৌরসভায় বিশিষ্ট শিল্পপতি ফিরোজ খাঁন বাবুলের ব্যক্তি উদ্যোগে ৫ শ পরিবারে ত্রান সামগ্রী বিতরন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ৭৬ বার পঠিত

ডেস্ক নিউজঃ সন্দ্বীপ পৌরসভায় হরিশপুরের কৃর্তি সন্তান বিশিষ্ট শিল্পপতি,দানবীর ও ফেমাস ডিজাইন লিমিটেড এর ডিরেক্টর এবং একেএইচ গ্রুপের কর্নধার শিল্পপতি আবুল কাসেমের ছোট ভাই আলহাজ্ব ফিরোজ খান বাবুল সাহেবের ব্যক্তি উদ্যোগে বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র,হতদরিদ্র ও অসহায় ৫ শ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ ৪ মে সন্দ্বীপ পৌরসভা তার নিজ বাড়ি নুরুউল্যা মন্জিলে এ ত্রান সামগ্রী বিতরনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ পৌরসভার জননন্দিত মেয়র মোক্তাদের মাওলা সেলিম।উক্ত ত্রান বিতরন কার্যক্রম সমন্বয় করেন উন্নয়ন কর্মী ও সংগঠক ইসমাঈল ফরিদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর আলাউদ্দিন বাবলু,বাবুল মেম্বার,দুলাল মিয়া,আব্দুল কাদের পান্না সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ত্রান বিতরনের সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন সন্দ্বীপের জননন্দিত মেয়র বিভিন্ন সভা সেমিনার সহ ব্যক্তিগত ভাবে পৌরসভার বিভিন্ন ধনাঢ্য ব্যক্তিদের করোনায় ক্ষতিগ্রস্থ পৌরবাসীর জন্য সহযোগিতার হাত বাড়াতে আহব্বান জানিয়েছেন।সে আহব্বানে সাড়া দিয়ে শিল্পপতি ফিরোজ খান বাবুল সাহেব জনগনের সহযোগিতায় হাত বাড়িয়েছেন।এছাড়াও ওনার প্রয়াত পুর্ব পুরুষদের কল্যান কামনায় এ ত্রান সামগ্রী বিতরন করছেন।আমরা ওনার এ কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং ওনার পিতা মাতা সহ সকলের জন্য দোয়া কামনা করছি আপনাদের নিকট।

প্রধান অতিথি পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন শিল্পপতি ফিরোজ খান বাবুল ও কাসেম সাহেব দুইজনে মহৎ চিত্তের মানুষ।ওনারা কোন রাজনৈতিক কর্মকান্ডে জড়িত না থেকে সব সময় জনগনের সেবা করার চিন্তায় থাকেন।তাই প্রায় সময় ওনারা এ সমস্ত মানবিক কাজে সহায়তা করেন।আমরা ওনাদের এমন মানষিকতায় মুগ্ধ। মহান স্রষ্টা ওনাদের দানের হাত আরো প্রসারিত করুক।আমরা ওনাদের সর্বাঙ্গীন কল্যান কামনা সহ পৌরবাসীর পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ ও কৃতজ্জতা জানাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995