সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী মোক্তাদের মাওলা সেলিমের উঠান বৈঠক

0 ১২১

সন্দ্বীপ প্রতিনিধিঃ আসন্ন সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলিগ এর মনোনয়ন প্রত্যাশী ও সন্দ্বীপ পৌরসভা আওয়ামীলিগের সংগ্রামী সভাপতি মোক্তাদের মাওলা সেলিম তার নির্বাচনী পাকপ্রস্তুতি হিসেবে তার নিজ সমাজের সর্বস্তরের জনগনকে নিয়ে উঠান বৈঠক করেছে। উঠান বৈঠকটি কানায় কানায় ভর্তি হয়ে জনসভায় রুপান্তরিত হয়েছে।গতকাল শেখ হোসেনের বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন বিশিষ্ট্য ব্যবসায়ী কারিমুল মাওলা মালন।

শেখ হোসেন সমাজের প্রতিনিধি ও পৌরসভা আওয়ামীলিগের দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম এর সঞ্চালনায় উঠান বৈঠকে মনোনয়ন প্রত্যাশী মোক্তাদের মাওলা সেলিমের প্রতি সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন -পৌর কাউন্সিলর আলাউদ্দিন বাবলু, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মাকছুদের রহমান জাবেদ, পৌরসভা ৩ নং ওয়ার্ড আওয়ামীমিলিগ সভাপতি আব্দুল বাতেন, সাধারন সম্পাদক দিদার বাঙ্গালী, সাংগঠনিক সম্পাদক মহব্বত বাঙ্গালী, পৌরসভা ছাত্রলীগ সভাপতি মোঃ ফয়সাল উদ্দিন সহ শেখ হোসেন সমাজ প্রতিনিধি মোস্তফা মুন্সী, মাওলানা শাহীন, আলাী হাসান মিন্টু,বাবুল কোম্পানী আরো অনেকে।

 

সভায় মোক্তাদের মাওলা সেলিম বলেন আমি এই সমাজের লোক। এ সমাজের কাদামাটি গায়ে মেখে বড় হয়েছি। তাই আমার যে কোন কাজের শুভ সুচনায় সমাজের সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই বলে সর্বপ্রথম নির্বাচনী প্রচারনা হিসেবে আজকের এই উঠান বৈঠক। আপনারা সমর্থন জানালে আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি পৌরসভার উন্নয়নে ভুমিকা রাখতে চাই।


সভায় অন্যান্য বক্তারা বলেন মোক্তাদের মাওলা সেলিম কোন প্রশাসনিক দায়িত্বে না থেকেও করােনাকালীন সময় সহ বিভিন্ন সংকটময় মুহুর্তে আমাদের পাশে দাঁড়িয়েছে। সে আমাদের এলাকার সন্তান। সে যদিও নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী কিন্তু আমরা দলমত, ধর্ম,বর্ন নির্বিশেষে সকলে তার জন্য কাজ করবো যাতে তার বিজয় সু-নিশ্চিত হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.