সন্দ্বীপ প্রেসক্লাবের কর্মরত সংবাদকর্মীদের সাথে আনারস প্রতীকের প্রার্থীর মতবিনিময়।

0 ৮৭৫,৪৮৮

 

সন্দ্বীপ প্রেস ক্লাবের কর্মরত সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন আগামি ৮ মে সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী এস এম আনোয়ার হোসেন।

বেলা ১১ টায় সন্দ্বীপ প্রেস ক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এসময় তিনি বলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা,স্বাস্থ্য সার্বিক উন্নয়নের মাধ্যমে অনিয়ম-দূর্নীতিমুক্ত একটি ন্যায়ভিত্তিক উপজেলায় পরিণত করতে পারবো বলে আমি আশাবাদী।

এছাড়া সন্দ্বীপের প্রধান সমস্যা যাতায়াত ব্যবস্থা কিভাবে আরো উন্নতি করা যায় এসব বিষয় নিয়ে আলোচনা করা হয়।সন্দ্বীপের যাতায়াত ব্যবস্থা,শিক্ষা ব্যবস্থা,স্বাস্থ্য ব্যবস্থা উন্নতি করনের আশ্বাস দেন।

তিনি আরো বলেন,আমি সব সময় চেয়েছি গরীব,দুঃখী,অসহায় মানুষের পাশে থাকতে।মগধরা ইউনিয়নের চেয়ারম্যান হয়েও আমি সারা সন্দ্বীপের জন্য কাজ করার চেষ্টা করেছি।চেয়ারম্যান হলেও আমার এসব কাজ চলমান থাকবে আর না হলেও চলমান থাকবে।

এসসয় সন্দ্বীপ প্রেস ক্লাবের সভাপতি রহিম উল্লাহ,ডাক্তার মোজাম্মেল হোসেন,রিয়াদুল মামুন সোহাগ,ইসমাঈল হোসেন মনি,বাদল রায় স্বাধীন,সুফিয়ান মানিক,জাকের হোসেন,অপু ইব্রাহিম,আনোয়ার আপছার,সাজেদ মোহনসহ প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!