সন্দ্বীপ ব্লাড ডোনার ফোরামের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান ও জাতীয় রক্তদাতা দিবস ২০২০ উদযাপন

0 ১৩৮

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপে জাতীয় রক্তদাতা দিবস ও সন্দ্বীপ ব্লাড ডোনার ফোরামের ৩য় বর্ষপুর্তি উদযাপন হয়েছে বর্নাঢ্য কলেবরে। ২ নভেম্বর সোমবার বিকাল ৩টায় সেনের হাটস্থ ইসলামী ব্যাংকের সামনে বিসমিল্লাহ প্লাজায় উদযাপিত হয়েছে এ অনুষ্ঠান।সভায় সভাপতিত্ব করেছেন সন্দ্বীপ ব্লাড ডোনার ফোরামের সভাপতি কোরবান আলী।

আব্দুল করিম আলো ও মোঃ তালিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফজলুল করিম, মাষ্টার বিষ্ণুপদ রায়,ডাঃ রিয়াজ উদ্দিন রুবেল,সাংবাদিক ঈসমাঈল হোসেন মনি, আব্দুর রহমান ইমন, খোদাবক্স সাইফুল,মোজাহারুল ইসলাম,আব্দুর রহমান সুমন, সাংবাদিক , গোলাম মুর্তজা,আবুল হাশেম পুষ্পেন্দু মজুমদার,ওমর ফারুখ ফিরোজ,নজরুল ইসলাম শাহীন,নজরুল নাঈম,ইয়াছিন আরাফাত, আদনান মাসুম,আরিফুর রহমান অভি,মাহবুবুর রহমান, টিপু সুলতান, সিয়াম চৌধূরী,জাহিদ শাহারিয়ার শাকিল,শেখ রোবেল প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন,সন্দ্বীপের স্বেচ্ছাসেবী অন্যান্য সংগঠন গুলো থেকে আগত বিভিন্ন সদস্য বৃন্দ।বক্তারা বলেন ব্লাড ডোনার ফোরাম যে ভাবে মানবতার কাজ করে যাচ্ছে তা প্রশংসনীয়, তারা শুধু সন্দ্বীপে নয় সারা বাংলাদেশে রক্তদান সহ সকল ধরণের সামাজিক কাজ করছেন,এবং করে যাবেন।এছাড়াও সংগঠনটি ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়ে এ পর্যন্ত ৮লক্ষ ৫০হাজার টাকা সামাজিক কাজে ব্যয় করে এবং ১০,হাজার লোকের রক্তের গ্রুপ পরিক্ষা করে ৬হাজার ৫শ ব্যাগ রক্তদানে সক্ষম হয়েছে। তা মানবিক বিবেচনায় বিশাল কর্মযজ্ঞ।আমরা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.