সন্দ্বীপ মুছাপুর যুব উন্নয়ন শান্তি সংঘের উদ্যোগে দুঃস্থ পরিবারে সহায়তা প্রদান

0 ১৫১

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপ মুছাপুর ইউনিয়নস্থ ৭ নং ওয়ার্ডের “মানবিক ও সামাজিক কল্যানে অঙ্গীকারবদ্ধ” এই শ্লোগ্নান নিয়ে এগিয়ে যাওয়া সংগঠন পুর্ব মুছাপুর যুব উন্নয়ন শান্তি সংঘ কর্তৃক কন্যাদায়গ্রস্থ পিতা ও অসুস্থ রোগীর চিকিৎসার জন্য নগদ টাকা বিতরন করেছে আজ।

সম্প্রতি সৃষ্টি হওয়া এ মানবিক ও সামাজিক সংগঠন বিগত কয়েক মাসে মসজিদ উন্নয়নে ২০ হাজার টাকা অসুস্থ ব্যক্তিকে ৫ হাজার টাকা, ২ জন গরীব মেয়ের বিয়েতে ৩০ হাজার টাকা ও ১০৫ পরিবারে ইফতার সামগ্রী বিতরন করেছে।তার ধারাবাহিকতায় আজ ২৫ জুলাই অষ্টম গোত্র সমাজ ধনকাজির বাড়ির সম্মুখে দুটি কন্যাদায়গ্রস্থ মেয়ের পিতাকে ৩০ হাজার টাকা ও একজন অসুস্থ ব্যক্তিকে চিকিৎসার জন্য ১০ হাজার টাকা বিতরন করেছে।

এই অনুদান প্রদান কালে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোঃ আলমগীর হোসেন আলীম, ৭ নং ওয়ার্ড আওয়ামীলিগ সভাপতি মোঃ আনোয়ার হোসেন,বিশিষ্ট্য সমাজ কর্মী মোঃ সাহাব উদ্দিন, দিদারুল আলম ও সংগঠনের সভাপতি গোলাম মাওলা করিম,সাধারন সম্পাদক মাষ্টার শাখাওয়াত হোসেন অর্থ সম্পাদক আমিন রসুল রিয়াদ সহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন মুছাপুর ৭ নং ওয়ার্ডে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর বসবাস বেশী। তারা শিক্ষা, স্বাস্থ্য, ও উপার্জনে অনেকটা পিছিয়ে। বর্তামানে যুব সমাজের ঐকান্তিক প্রচেষ্টায় ও এলাকার রেমিটেন্স যোদ্ধাদের কষ্টার্জিত টাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড এলাকাকে দিন দিন সমৃদ্ধ করছে। আর সেই কাজে সহযোগিতা করছে যুব উন্নয়ন শান্তি সংঘ। এমন একটি সংগঠনের পতাকা তলে তারা একত্রিত হয়ে সমাজ পরিবর্তনে তাদের ভুমিকা খুবই প্রশংসার দাবী রাখে। যুব উন্নয়ন শান্তি সংঘ অল্প দিনে দুস্থদের সহায়তায় যে ভুমিকা রাখছে তাতে আমরা বুঝতে পারছি এটি উন্নত জনপদে পরিনত হবে নিঃসন্দেহে। যুবকদের এ সমাজ মনস্কতার জন্য আমরা তাদের সাধুবাদ জানাই এবং সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.