শনিবার, ১২ জুন ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন।

সাখাওয়াত হোসেন তুহিন
  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৪১ বার পঠিত

মুরাদনগর কুমিল্লা প্রতিনিধিঃ স্বাস্থ্য মন্ত্রণালয়ে সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও হেনস্তায় জড়িতদের বিরূদ্ধে শাস্তিমূলক বিচারের ব্যবস্থার দাবি ও অবিলম্বে রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কুমিল্লার মুরাদনগর উপজেলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ মে) সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কে মানববন্ধনের আয়োজন করে মুরাদনগর প্রেসক্লাব।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সরকার উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই উন্নয়নকাজকে বাঁধাগ্রস্ত করতে প্রশাসনে ঘাপটি মেরে থাকা কিছু কুচক্রী মহল ষড়যন্ত্র করছে। তাদের দুর্নীতি ও অনৈতিক কর্মকান্ড লুকাতে আমাদের সহকর্মী রোজিনা ইসলামকে নির্যাতন করেছে। সচিবালয়ে যারা আমাদের সহকর্মীর ওপর নির্যাতন করেছে, তাদের চিহ্নিত করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার জোর দাবি জানানো হয়। পাশাপাশি রোজিনা ইসলামের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের গোপন নথি চুরির যে মিথ্যা মামলা দেওয়া হয়েছে, তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানায়। অন্যথায় মুরাদনগর উপজেলার সকল সাংবাদিকসহ সারাদেশের সাংবাদিকদের নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলার হুশিয়ারি প্রধান করে বক্তারা।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, দৈনিক সমকালের প্রতিনিধি বেলাল উদ্দিন আহাম্মেদ, মোহনা টিভির প্রতিনিধি তৌহিদুর রহমান, দৈনিক যায়যায় দিনের প্রতিনিধি জালাল আহাম্মেদ, দৈনিক সরেজমিন বার্তার কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি কে.এম শারফিন, দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা মোশাররফ হোসেন মনির, দৈনিক সংগ্রামের প্রতিনিধি আবু ইউছুফ, দৈনিক যুগান্তরের প্রতিনিধি সুমন সরকার প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক মাতৃভূমির খবরের স্টাফ রিপোর্টার মনির হোসেন, দৈনিক সকালের সময়ের কুমিল্লা প্রতিনিধি রায়হান চৌধুরী, দৈনিক মাতৃভূমির খবরের কুমিল্লা উত্তর প্রতিনিধি মোহাম্মদ আলী, আর টিভির ক‍্যামেরা পারসন সুমন আহাম্মদ, দৈনিক বিজনেস বাংলাদেশ ও এশিয়ান টিভির প্রতিনিধি রাহাত হোসেন, দৈনিক গনকন্ঠের প্রতিনিধি শাখাওয়াত তুহিন, চ্যানেল এসের কুমিল্লা উত্তর প্রতিনিধি আবুল বাশার, দৈনিক গনজাগরনের প্রতিনিধি খোরশেদ আলম, দৈনিক মুক্ত কন্ঠের প্রতিনিধি এম শামীম, দৈনিক দিন প্রতিদিনের মাঈনউদ্দিন সরকার, দৈনিক সংবাদ চলমানের প্রতিনিধি শামীম, দৈনিক সন্ধ্যা বানীর প্রতিনিধি আবুল কালাম মজুমদার, দৈনিক সংবাদ দিগন্তের প্রতিনিধি আতিকুর রহমান, দৈনিক কুমিল্লা পত্রের প্রতিনিধি শাহীন মোল্লা, দৈনিক মাতৃভূমির খবরের প্রতিনিধি আরমান, সময় নিউজ টোয়েন্টি ফোর ডটকমের প্রতিনিধি মোঃ ইউনুস, দুলাল আহম্মেদ বিজয়, দৈনিক স্বদেশ প্রতিদিনের প্রতিনিধি অনিক হাছানসহ উপজেলার সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধি ও সর্বসাধারণ মানববন্ধনে অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995