সিএন্ডবি কলোনিতে অবৈধ পশুর হাট, গরু ব্যবসায়ীকে জরিমানা

0 ১২২

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের ২ নম্বর গেট এলাকার সিএন্ডবি কলোনিতে অবৈধভাবে পশুর হাট বসানোর দায়ে এক গরু ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।মঙ্গলবার (২৮ জুলাই) এ অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিল্লুর রহমান।

তিনি বলেন, ২ নম্বর গেট এলাকার সিএন্ডবি কলোনিতে কোরবানির পশুর হাট বসানো হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এতে দেখা যায় ওই কলোনির একটি জায়গায় ২৫ থেকে ৩০টি বিক্রির জন্য বেঁধে রাখা হয়েছে। কয়েকজন ক্রেতা গরুর দরদাম করছিল। এ সময় গরু ব্যবসায়ী মো. হাসেমকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, কোরবানি দেওয়ার জন্য কলোনির লোকজন গরু কিনে এখানে রেখেছে। তবে ক্রেতাদের দরদামের ব্যাপারে প্রশ্ন করা হলে কোনো উত্তর দিতে পারেন নি তিনি।

এছাড়া তার মুখে ছিল না মাস্কও। অবৈধ গরু বাজার বসানো ও স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।একইদিন বিবিরহাট গরু বাজারে স্বাস্থ্যবিধি না মানায় আরও একব্যক্তিকে ৪০০ টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিল্লুর রহমান।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.