সিএমপির হালিশহর থানার অভিযানে ২২ জুয়াড়ি আটক।

0 ৮৭৫,৪৭১

হালিশহর থানা সিএমপির বিশেষ অভিযানে আবাহনী মাঠের পাশের ক্লাব থেকে ৫২ কার্ড বিশিষ্ট পাঁচ বান্ডিল জুয়ার তাস এবং নগদ ৭৫৫০/- টাকাসহ ২২ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

সিএমপি’র পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান এর সার্বিক দিক-নির্দেশনায় ও ডবলমুরিং জোনের সহকারী পুলিশ কমিশনার সব্যসাচী মজুমদার এর তত্ত্বাবধানে হালিশহর থানার অফিসার ইনচার্জ কায়সার হামিদের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযানে এসআই কহিনুর ইসলাম,এসআই মোবিনুল ইসলাম,এএসআই কামরুজ্জামান পাটোয়ারী,এএসআই সাদ্দাম হোসেন, এএসআই বেলায়েত হোসেন।

আজ রাত অনুমানিক সোয়া একটায় হালিশহর থানাধীন আবহনী ক্লাবের পশ্চিম পাশে নুর উদ্দিনের দোকানের পিছনের রুমের ভিতরে অভিযান পরিচালনা করে নগদ ২১০০/- টাকা এবং ৫২ কার্ড বিশিষ্ট তিন বান্ডিল তাসসহ ২২জনকে আটক করেন তারা।

আটককৃতরা হলেন,ইমরান(২৮),ফারুক(৩৫),নুুরুল ইসলাম(৩৬),আবুল বশর(৪৫),শফিউল ইসলাম(৫০),আবুল খায়ের(৭০),মাসুদ পারভেজ(৬০),রবি উল্ল্যাহ(৩৫),মফিজ (৩৫),আব্দুর ছালাম(৩৫),আব্দুর রহমান(২৮),সামছুল হক(৪৫),হারুন (৪৭),আব্দুল রহিম(২৪),মাহফুজুর রহমান (৫৩),সেলিম(৩৫),রুবেল রানা(৩২),জয়নাল আবেদীন রাসেল(২৭),হাসান(২২),শ্রীধাম দাস(৪০),জহিরুল ইসলাম(৪০) ও জাফর(৫২)।

গ্রেফতারকৃত আসামীরা সিএমপি’র হালিশহর থানা এলাকার স্থায়ী-অস্থায়ী বাসিন্দা।আসামীদের রাত অনুমান সোয়া একটায় হালিশহর থানাধীন আবহনী ক্লাবের পশ্চিম পাশে নুর উদ্দিনের দোকানের পিছনে রুমের ভিতর জুয়া খেলার অপরাধে বাদী সঙ্গীয় অফিসারের সহায়তায় সিএমপিও ৯৪ ধারায় এবং একই আইনের ১০৩ ধারায় গ্রেফতার করে।

উক্ত ঘটনায় এসআই কহিনুর ইসলাম বলেন,হালিশহর থানা সিএমপি চট্টগ্রাম বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে হালিশহর থানার অধর্তব্য মামলা নং-১৯৯/২৪, তারিখ-০৬-০৬-২০২৪ ইং,ধারা-সিএমপিও-৯৪, সিএমপিও ১০৩ রুজু হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!