সিএমপি কোতোয়ালী থানার উদ্যোগে(হ্যালো এম্বুলেন্স)সেবা উদ্বোধন

0 ১৬২

নাসির উদ্দিনঃ কোতোয়ালি থানা পুলিশের ‘হ্যালো এম্বুলেন্স’ সেবার মাধ্যমে এবার দ্রততার সাথে রোগী পৌঁছে যাবে যে কোনো হাসপাতালে। আগামীকাল সোমবার (১৩ জুন) সকাল ১১ টা থেকে নির্ধারিত হটলাইন নম্বরে (০১৭৬৯৬৯৫৬৬৫ অথবা ৬১৯৯২২) ফোন করে সম্পূর্ণ বিনামূল্যের এই এম্বুল্যান্স সেবা পাবে কোতোয়ালি থানা এলাকার বাসিন্দারা।

জানা গেছে, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিনের ডাকে সাড়া দিয়ে চট্টগ্রামের সাতকানিয়ার করোনাজয়ী বেগম সালেহা ফয়েজ নামের একজন মা এই এম্বুল্যান্স উপহার দিয়েছেন।
এ প্রসঙ্গে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন সিভয়েসকে বলেন, থানা এলাকার অনেক অসুস্থ রোগী ফোন করে তাদেরকাছ থেকে হাসপাতালে যাওয়ার জন্য এম্বুল্যান্স সেবা প্রত্যাশা করেন। কিন্তু থানার নিজস্ব কোনো এম্বুলেন্স না থাকায় সেবা প্রত্যাশীদের প্রত্যাশা ঠিক মতো পুরণ করা সম্ভব হয়ে উঠছিল না। যার কারণে একটি এম্বুলেন্স অতি প্রয়োজন হয়ে পড়লে একজন মা এগিয়ে আসেন এবং কোতোয়ালি থানাকে একটি এম্বুলেন্স উপহার প্রদান করেন। সোমবার থেকে নির্ধারিত হটলাইনে কল করেই যে কেউ এ এম্বুলেন্স সেবা পাবেন।

কোতোয়ালি থানা পুলিশ জানায়, সোমবার সকাল ১১টায় সিএমপি কমিশনার মাহবুবুর রহমান ‘হ্যালো এম্বুলেন্স’ সেবার উদ্ভোদন করবেন। মুলত এরপর থেকেই সেবাটি নিতে পারবেন কোতোয়ালি থানা এলাকার বাসিন্দারা।
থানা পুলিশ আরও জানায়, টিম কোতোয়ালীর ৩৫জন পুলিশ সদস্য এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে ১ জন ছাড়া বাকী ৩৪ জনই সুস্থ হয়েছেন। এখন তারা সবাই কাজে যোগদানের অপেক্ষায় আছেন। সোমবার তাদেরকে থানা প্রাঙ্গণে সংবর্ধনা প্রদান করা হবে। সোমবার এটিরও উদ্ভোদন করবেন সিএমপি কমিশনার মাহবুবুর রহমান।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.