সীতাকুন্ডে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৪ নং মুরাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

0 ২০৯

আব্দুল খালেক,সীতাকুন্ডঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সীতাকুন্ডে ব্যপক আলোচনা সমালোচনা শুরু হয়েছে।পছন্দের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের সভা সমাবেশ ও শুরু হয়েছে। তারই অংশ হিসেবে দলীয় এক বর্ধিত সভার আয়োজন করেছে সীতাকুণ্ড উপজেলার ৪ নং মুরাদপুর ইউনিয়ন আওয়ামীলীগ।০৫/০১/২০২১ রোজ মঙ্গলাবার রাতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম মেম্বারের বাড়িতে বর্ধিত সভার আয়োজন করা হয়।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুরাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পদপ্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.খোরশেদ আলমের সভাপতিত্বে ও মুরাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহাবউদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,১ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম-সাধারন সম্পাদক আলা উদ্দিন,২ নং ওয়ার্ডের সভাপতি জয়নাল আবেদীন-সাধারন সম্পাদক নুর সোলেমান,৩ নং ওয়ার্ডের সভাপতি মো.ইসমাইল ও নুরুল আমিন সফি,৪ নং সভাপতি আবুল কালাম-সাধারন সম্পাদক শামসু,৫ নং সভাপতি আবু তাহের–সাধারন সম্পাদক মসিউর মোল্লা,৬ নং সভাপতি নুরুল গনি সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,৭ নং সভাপতি আবু বক্কও –সাধারন সম্পাদক কামরুল ইসলাম,৮ নং সভাপতি দানা মিয়া-সাধারন সম্পাদক নুরুল আলম,৯ নং সভাপতি ও সাধারন সম্পাদক।

আরো উপস্থিত ছিলেন এডভোকেট আতিকুল মান্নান জামসেদ,টিপু মাষ্টার,যুবলীগ সভাপতি আবুল বাশার,সাধারণ সম্পাদক আব্দুল হালিম, মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রায়হান উদ্দীন,সাধারণ সম্পাদক বাপ্পি সহ প্রমুখ।

সভায় উপস্থিত বক্তারা বক্তব্যে বলেন খোরশেদ মেম্বার আওয়ামীলীগের একজন পরীক্ষিত নেতা তিনি আজ দশ থেকে বার বছর উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসতেছেন।দলকে সুসংগঠিত করে সবাইকে আগলে রেখেছেন তিনি।বিএনপি জামাতের নাশতার সময় রাজপথে থেকে সামনে থেকে বিএনপি জামাতে বিরুদ্ধে লড়াই করেছেন।

খোরশেদ মেম্বার সাবেক ইউপি সদস্য তিনি ইউপি সদস্য থাকাকালীন এলাকার মানুষের সুখে দূখে সব সময় পাশে ছিলেন।বিএনপি জামাত জোট সরকারের আমলে উনি চেয়ারম্যান নির্বাচনে মুরাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে জনগণের ভোটে নির্বাচিত হলে ও ততকালীন বিএনপি জামাত জোট সরকার উনাকে চেয়ারম্যান ঘোষণা না করে বিএনপি সমর্থিত প্রার্থীকে ঘোষণা করেন।

আমাদের ইউনিয়ন এর সর্বস্তরের জনগণ ও আমাদের ইউনিয়ন আওয়ামীলীগের সব নেতা কর্মী সমর্থন দিচ্ছি যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে খোরশেদ মেম্বারকে আমরা চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।আশা করি বাংলাদেশ আওয়ামীলীগ ও উনাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে একক প্রার্থী ঘোষণা করবেন।

উক্ত বর্ধিত সভায় আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী খোরশেদ আলমের সমর্থনে ঐক্যমত পোষন করেন উপস্থিত নেতা-কর্মী ও সমর্থকরা।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.