সোনাইমুড়ী-চাটখিলে ফ্রি অক্সিজেনের ব্যবস্থা করেছেন কেন্দ্রীয় বিএনপি নেতা মামুন

0 ৮৫

মামুনুর রশীদঃ সোনাইমুড়ী ও চাটখিলে শ্বাসকষ্ট রোগীদের জন্যে ফ্রি অক্সিজেনের ব্যবস্থা করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন।
রবিবার বিকেলে সোনাইমুড়ী তাজ মহল রেস্তোরায় ২টি হাসপাতালে অক্সিজেন কনসেন্টেটর মেশিন প্রদান করেছেন বিএনপি কেন্দ্রীয় নেতা মামুন।

এর আগে বৃহস্পতিবার চাটখিল উপজেলায় তিনি ২টি বেসরকারী হাসপাতালে অক্সিজেন মেশিন হস্তান্তর করেন। এ সময় তিনি জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মরহুম আব্দুল কাইয়ুমের পরিবার ও চাটখিলে কিডনী রোগে আক্রান্ত রাকিবের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।

এ ছাড়াও চলমান করোনা পরিস্থিতিতে দুই উপজেলার বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য ত্রাণ বিতরন করেন।তিনি বলেন সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে চলমান সংকট থেকে পরিস্থিতির স্বীকার অসহায় মানুষগুলো উপকৃত হবে।

এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সহ-সভাপতি হেলাল উদ্দিন টুটুল, জেলা যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক মারুফুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক ইব্রাহীম ভূঁইয়া, পৌর যুবদল যুগ্ম আহ্বায়ক মোঃ রতন, ইকবাল ভূঁইয়া, ইস্রাফিল মোল্লা, জয়নাল আবেদীন স্বপন, সোনাইমুড়ী কলেজ ছাত্রদল সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, পৌর ছাত্রদল সহ-সভাপতি আলাউদ্দিন রাজু, সাবেক কলেজ ছাত্রদল সভাপতি সাহাব উদ্দিন সাফু সহ আরো অনেকে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.