বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

হারানো কার্ড দিয়ে ডাচ- বাংলা ব্যাংক বুথ থেকে টাকা চুরি।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১৩১ বার পঠিত

সবুজ সাহাঃ নোয়াখালীতে হারানো এটিএম কার্ড দিয়ে একে একেএকদিন ৫০হাজার করে মোট ৫দিনে ৫বার ২লক্ষ ৫০ হাজার টাকা উত্তোলনের অভিযোগ উঠে।

মোহাম্মদ হানিফ (৬০)পিতাঃ মৃত দুধা মিয়া, বাড়ি পশ্চিম এওবালিয়া সুধারাম থানা, সদর নোয়াখালী।
তিনি হাসপাতাল রোড় একটি ঔষদ দোকান চাকুরী করেন।গত ৭/১/২১ বেলা সকাল নিজের ব্যাংক অ্যাকাউন্ট( ১৫২১৫১০০৩৯২১৮)হতে ২০হাজার টাকা উত্তোলন করেন।

এরপর ১২/১/২১ তারিখ নিজ প্রয়োজনে টাকা উত্তোলন জন্য এটিএম কার্ড প্রয়োজন হলে অনেক তল্লাশি করে পাওয়া যায়নি।তখনি বুঝতে পারেন তার কার্ডটি হারিয়ে যায়। তখন ব্যাংক একাউন্ট চেক করে দেখেন তার একাউন্ট থেকে ২,৫০,০০০টাকা চুরি হয়ে গিয়েছে।

বিষয়টি ব্যাংক ম্যানেজারাকে জানালে ম্যানেজার এক মাস পর সিসি ক্যামেরা ভিডিও তথ্য সংগ্রহ করে আমাদের দেন, এতে এটিএম বুথ থেকে একজন নাগরিক একই টাইমে কার্ড ব্যবহার করে একাধিকবার টাকা উত্তোলন করেন।একজন ব্যাক্তি ৫দিনে ৫০০০০হাজার করে ২,৫০,০০০টাকা তোলেন। এ সময় বুথে নিরাপত্তাকর্মীরাও উপস্থিতি ছিল। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, প্রতিদিন টাকা উত্তোলনের সময় মাস্ক দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেছেন তিনি।

৭ /১/২১ তারিখ কবিরহাট থেকে, ৫০হাজার টাকা
৮/১/২১তারিখে বসুরহাট থেকে ৫০হাজার টাকা
৯/১/২১তারিখে চৌমুহনী থেকে ৫০হাজার টাকা
১০/১/২১তারিখে চট্রগ্রাম থেকে ৫০হাজার টাকা
১১/১/২১ তারিখে চট্রগ্রাম থেকে ৫০হাজার টাকা
ডাচ- বাংলা ব্যাংক বুথ থেকে হারানো কার্ড দিয়ে টাকা উত্তলন করেন ।

এই বিষয়ে হানিফ ছেলে মোঃ তুহিন প্রবাসী জানান তার বাবা পেন্টের পকেট থেকে এটিএম কার্ড হারিয়ে যায়। ঘটনার পাঁচ দিন পর মোবাইল নম্বার মেসেজ চোখ পড়ে।তখনি নিশ্চত হন তাদের টাকা চুরি হচ্ছে, সেই সময় ৫দিনে দুলক্ষ ৫০হাজর টাকা চুরি হয়ে গেছে। সিসিটিভি ফুটেজ দেখে ব্যাংক কর্তৃপক্ষ কর্তৃক টাকা উত্তোলনের সময় এবং সিসি টিভি সময় উপর ৫দিনে একজন লোক প্রতিটি দিন টাকা উত্তোলন নিশ্চিত করেন বিষয়টি নিশ্চিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995