১নং চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হলেন বীর মুক্তিযোদ্ধার ছেলের বউ হোসনে আরা বেগম ( জোসনা ) ।

0 ২৮২

নোয়াখালী জেলা ব্যুরো প্রধানঃ আগামী ২৩ শে ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নোয়াখালী সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন । আর চতুর্থ ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং চরমটুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে মহিলা সংরক্ষিত আসন ১,২,৩ নং ওয়ার্ড থেকে জনগণের মনোনীত মেম্বার প্রার্থী হলেন বীর মুক্তিযোদ্ধা মাকছুদুর রহমানের সুযোগ্য সন্তান হোসাইন মাহমুদ সোহাগের সহধর্মিণী হোসনে আরা বেগম (জোসনা) ।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সিদ্ধান্ত অনুযায়ী এবং তাদের চাওয়াতেই এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন মেম্বার প্রার্থী হোসনে আরা বেগম ( জোসনা ) । তিনি আরো বলেন,যদি আমি আগামী ২৩ ডিসেম্বরের নির্বাচনে জয়ী হতে পারি,তাহলে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে,এলাকায় বসবাসরত সকল মুক্তিযোদ্ধার প্রাপ্য সম্মান ও সকল অসহায় গরীব,মেহনতী মানুষের সকল ন্যায্য পাওনা ও সুযোগ সুবিধা তাদেরকে অক্ষরে অক্ষরে বুঝিয়ে দিবো ইনশাআল্লাহ ।

আগামী ২৩ ডিসেম্বরের ১নং চরমটুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ১,২,৩ নং মহিলা সংরক্ষিত আসন থেকে মেম্বার প্রার্থী হোসনে আরা বেগম ( জোসনা ) এলাকার সর্বস্থরের সকল শ্রেণী পেশার মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করেন ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!