অশ্রুশিক্ত ভালোবাসায় মুনতাসির জাহানের বিদায় সংবর্ধণা

0 ২০১

সাখাওয়াত হোসেনঃ রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের প্রধান উপদেষ্টা মুনতাসির জাহানকে বিদায়ী সংবর্ধনা জানানো হয়। ২০১৯ইং সনের ২৪ জুলাই নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন রামগঞ্জ উপজেলা প্রশাসনে। ডেঙ্গু, ছেলেধরা, গুজব প্রতিরোধসহ নানান প্রতিকূল পরিবেশের সাথে যুদ্ধ করে করোনা ভাইরাসের মতো মহামারি মোকাবিলায় যার অবদান ছিলো খুবই গুরুত্বপূর্ণ ও প্রশংসার দাবীদার। মাত্র ১ বছরে তিনি সামাজিক, প্রশাসনিক ও মানবিক কাজে নিজেকে উজাড় করে ঠাঁই করে নিয়েছেন উপজেলার সাড়ে ৪লক্ষ মানুষের ভালোবাসা-শ্রদ্ধা ও আন্তরিকতা।

হটাৎ করেই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের বদলির খবরে উপজেলার সাধারণ মানুষ, প্রগতিশীল, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও সুশীল সমাজের মানুষের মাঝে দেখা দেয় চরম ক্ষোভ ও হতাশা। কিন্তু সরকারী চাকরীতে হটাৎ বদলির আদেশ নিয়মমাফিক হলেও সাধারণ মানুষের হৃদয় নিংড়ানো আর অশ্রুশিক্ত ভালোবাসায় নতুন কর্মস্থলে যোগদানে একযোগে উপজেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ তার সফলতা কামনা করে বিদায় সংবর্ধণা প্রদান করেন।

বিদায়ী সংবর্ধনার বক্তব্যের শুরুতেই নিজেকে সামলাতে না পেরে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। উপস্থিত সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিদের চোঁখেও পানি দেখা দেয়। একজন মানুষ খুবই সংক্ষিপ্ত সময়ে নিজেকে উপজেলার সাধারণ মানুষের মাঝে যেভাবে গ্রহণযোগ্য করে নিয়েছেন তা অতীত সময়ে খুব একটা দৃশ্যমান হয়নি বললেই চলে। সাধারণ মানুষের কাছে বীর মুক্তিযোদ্ধা বাবা ও রত্নগর্ভা মায়ের সন্তান হিসাবে নিজের নামের পাশে যতার্থই সম্মান রেখে চলেছেন অধ্যাবদি।

সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু হয়ে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব মিলনায়তনে বাদ এশা পর্যন্ত চলে বিদায়ী সংবর্ধণা, ফুল দিয়ে বরন ও ফটোশেসন। সংগঠনের সভাপতি মাহমুদ ফারুকের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের বিগত দিনের কার্যক্রম নিয়ে বিশদ আলোচনা করেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন।

ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক জাহীদ হাসান পাবেল ও আমার লক্ষ্মীপুর ফাউন্ডেশনের পরিচালক সদস্য আরমান খাঁনের সঞ্চালনায় এসময় উপজেলার বেশকিছু সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি সম্পাদক ও রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সদস্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তব্য রাখেন, মোঃ আরাফাত, রায়হানুর রহমান, ফজলে রাব্বী, সাঈদ আলম শাহীন, শাহ আলম শাহেদ, আহম্মেদ ফয়সাল, আরিয়ান শামিম, ইফতেখার আহম্মেদ, শিতাব আযিয, আব্বাস উদ্দিন আবির, মোঃ সুমন, নিশান, সাব্বির, ইয়াসিন আরাফাত রাব্বি, মোঃ তানভীর, সামিহা জলি, আইরিন মীতু, আলিশা রহমান রাত্রি, মোঃ আলাউদ্দিন, মোঃ আসাদুজ্জামান, এস এম ফারুক, মোঃ রাসেল প্রমূখ।

এ সময় বিভিন্ন সংগঠনের সভাপতি ও সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা ও দুঃখ প্রকাশ করে উক্ত বিদায়ী সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানানো হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!