আকবরশাহ থানা ও ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামীলীগ এর ২০২২ এর ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে আওয়ামীলীগ নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

0 ৩০০,১৮৬

আকবরশাহ থানা আওয়ামীলীগ ও ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামীলীগ এর ২০২২ এর ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।নগরীর একেখান সংলগ্ন হলি ফেইম রেস্টুরেন্টে ১২ই সেপ্টেম্বর রাত ৮টার সময় এই আয়োজন করা হয়।

সভার শুরুতে মহান জাতীয় সংসদের উপনেতা, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে তাঁর আত্বার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত এবং এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

উত্তর কাট্টলী ১০নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ হারুন উর রশীদ(এম এ)সঞ্চালনায় ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান পুতুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাহাড়তলী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার কামাল উদ্দিন,আকবর শাহ থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সুফিয়ান, বি-ইউনিট আওয়ামী লীগের সভাপতি মীর কাসেম দুলাল,প্রবীন আওয়ামী লীগ নেতা আবুল হাসেম সওদাগর,সোলেমান,সেলিম,আনোয়ার হোসেন,সিরাজুল মোস্তফা আজাদ,নগর যুবলীগ নেতা সগির আলম,মোস্তফা কামাল টুটুল,নুরুল আলম নুরু।

এসময় আরো উপস্থিত ছিলেন মোজাম,জানে আলম জানি,এসকান্দর মিয়া ঝন্টু,চন্দন সেন, শাহাজান,শফি,জুলফিকার আলী,ইব্রাহিম খলিল লিটন,জসিম উদ্দিন,আইয়ুব আলী,এস এম আরিফ ডালিম,সবিতা বিশ্বাস,মুনমুন চৌধুরী,উর্মী আক্তার,নুরুল হক,আমির উদ্দিন বাবলু,এন্টন দাস,ইমন,সুমন সহ ওয়ার্ড আওয়ামীগের নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!