আখাউড়ায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন ৫ ইউপির বিজয়ী চেয়ারম্যানগণ।

0 ৯৩

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চতুর্থদফা ইউপি নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সোমবার উপজেলার ৫টি ইউনিয়নে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। প্রশাসনের কঠোর নজরদারিতে এবং ভোটারদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে প্রতিটি কেন্দ্রে ছিল উৎসব মুখর পরিবেশ। কেন্দ্রে কেন্দ্রে মহিলা ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। কোথায় কোন অপ্রীতিকর ঘটনার ঘটেনি। ভোট নিয়ে প্রার্থীদেরও কোন অভিযোগ পাওয়া যায়নি।

আখাউড়া উপজেলার ৫ ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানরা হলেন আখাউড়া উত্তর ইউনিয়নে মোহাম্মদ শাহজাহান(টেলিফোন )প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ২ হাজার ৫১০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোঃ মজিবুর রহমান (ঘোড়া) তিনি পেয়েছেন ১ হাজার ৯৪৭ ভোট, আখাউড়া দক্ষিণ ইউনিয়নে মোহাম্মদ জালাল উদ্দিন (আনারস) তার প্রাপ্ত ভোট ৩ হাজার ৪০৭ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী হলেন মোঃ আজাদ হোসেন ভূইয়া (ঘোড়া) তিনি পেয়েছেন ২ হাজার ৬২০ ভোট, মোগড়া ইউনিয়নে মোঃ আব্দুল মতিন (চশমা) তিনি পেয়েছেন ৩ তাজার ৭২৭ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোঃ মনির হোসেন (মটর সাইকেল) তিনি পেয়েছেন ২ হাজার ৮০৭ ভোট, মনিয়ন্দ ইউনিয়নে মোঃ মাহবুবুল আলম চৌধুরী (অটো রিক্সা) তিনি ভোট পেয়েছেন ৫ হাজার ৭৮৫ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোঃ লুৎফুর রহমান (ঘোড়া) তিনি পেয়েছেন ৫ হাজার ৪৫ ভোট এবং ধরখার ইউনিয়ন মোঃ সফিকুল ইসলাম (মটর সাইকেল) তিনি পেয়েছেন ৩ হাজার ৬৯২ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন মোঃ খন্দকার মাসুদুল আমিন (টেলিফোন) তিনি ভোট পেয়েছেন ৩ হাজার ৫২৯ ভোট।

উল্লেখ্য, আখাউড়া উপজেলায় এবার দলীয় প্রতীক বিহীন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রার্থীরা স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেছেন। নির্বাচিত ৫ চেয়ারম্যানের মধ্যে ৪ জন আওয়ামীলীগের এবং ১ জন জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!