আখাউড়া আশ্রয়ণ প্রকল্পে অনিয়ম

সাবেক ইউএনওসহ ৩ কর্মকর্তার নামে বিভাগীয় মামলা।

0 ৩০০,১৩৫

আশ্রয়ণ প্রকল্প নির্মাণে অনিয়ম ও গাফিলতির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় কর্মরত সাবেক ইউএনও রুমানা আক্তারসহ তিন কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের হয়েছে।

বুধবার(২০ জুলাই)ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান জেলা প্রশাসক শাহগীর আলম।

প্রেস কনফারেন্সে দেয়া বক্তব্যে ডিসি জানান, বিভাগীয় মামলায় আখাউড়া উপজেলা থেকে সদ্য বিদায় নেয়া ইউএনও রোমানা আক্তার,সহকারি কমিশনার(ভূমি)সাইফুল ইসলাম এবং বর্তমান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস কুমার চক্রবর্তীকে অভিযুক্ত করা হয়েছে।তবে প্রকৌশলীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা এখনো নেওয়া হয়নি।

মামলায় অভিযুক্তদের মধ্যে ইউএনও রুমানা আক্তার ও সহকারি কমিশনার সাইফুল ইসলাম রাঙামাটি জেলায় কর্মরত আছেন।অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠার পর তাদের দুজনকে বদলি করা হয়।

প্রধানমন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে বুধবার এই প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়।

কনফারেন্সে জানানো হয়,আশ্রয়ণ প্রকল্প নিয়ে কোনো ধরণের অনিয়ম-দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া হবে না।যখন যেখানে অনিয়মের খবর পাওয়া যাবে ব্যবস্থা নেওয়া হবে।

প্রেস কনফারেন্সে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)আশ্রাফ আহমেদ রাসেল,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) কীর্তিমান চাকমা,প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি,টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক শাহগীর আলম সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!