আট লক্ষ টাকা মূল্যের ৭৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার।

0 ১৫৪

র‌্যাব-৭ এর অভিযানে ফেনী জেলার ফেনী মডেল থানা এলাকা হতে আনুমানিক ০৮ লক্ষ টাকা মূল্যের ৭৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন,অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে ধর্ষক,চাঁদাবাজ, সন্ত্রাসী,ডাকাত,খুনি,বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার,মাদক উদ্ধার,ছিনতাইকারী, অপহরণকারী,মানবপাচারকারী ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,ফেনী জেলার ফেনী মডেল থানা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২২ অক্টোবর ২০২১ইং তারিখ ০৬৪০ ঘটিকায় র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী জাকির হোসেন (৫০),পিতা-মৃত মোখলেছুর রহমান,সাং-ফিরিঙ্গির হাট,থানা-সদর দক্ষিণ,জেলা-কুমিল্লা ও সাব্বির (২৩),পিতা-শফিকুর রহমান,সাং-দড়িবটোগ্রাম, থানা-সদর দক্ষিণ,জেলা-কুমিল্লাদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ করলে তাদের দেখানোমতে চারটি বস্তা তল্লাশি করে ৭৯২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়,তারা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৮ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!