আশিক মল্লিকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

0 ১৫৩

জসিম উদ্দীন রুবেলঃ খুলশী থানা যুবদলের বিপ্লবী আহবায়ক কারা-অভ্যান্তরিন হেলাল হোসেন সহ চট্টগ্রাম মহানগর যুবদলের নেতৃবৃন্দকে জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করায় উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ন সম্পাদক আমান উল্লাহ্ আমান বিশেষ অতিথি মহানগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক তানভীর মল্লিক।

প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে আমান বলেন এই মহামারী করোনাও আওয়ামী স্বৈরাচার সরকারকে মানবিক করতে পারিনি।রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে মিথ্যা ও বানোয়াট মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদেরকে উচ্চ আদালতের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করছে।আমরা উক্ত সমাবেশের মাধ্যমে সকল রাজবন্দিদের মুক্তির জোর দাবী জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্যে তানভীর মল্লিক বলেন এই নিশি রাতের সরকার দুর্নীতির শেষ সীমা অতিক্রম করেছে। তাদের এই দুর্নীতির ঘটনা ধামাচাপা দিতেই বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলায় কারাগারে প্রেরণ করছে।আমরা এই সরকারের এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সভাপতি বক্তব্যে আশিক মল্লিক বলেন খুলশী থানা যুবদল অতীতের সকল আন্দোলন সংগ্রামে রাজপথে ছিলো এবং আগামীতে কঠিন আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটিয়ে এই দেশে আবারো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠিত করবো।

উক্ত প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম পাহাড়তলী কলেজ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস হাসান আল মামুন, ১৩নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সহ সভাপতি জহিরুল হাসান জীবন ,খুলশী থানা যুবদলের যুগ্ন আহবায়ক ইউনুস মুন্না , হাসান , গুলজার হোসেন মিন্টু, মুন্নু, মিজান, আকবর আলী, আব্দুল বাতেন,১৩নং ওয়ার্ড যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ আমিন, কামাল, মোবারক, ১৪নং ওয়ার্ড যুবদল নেতা বুলেট, মোঃ রাকিব, মোঃ সাব্বির, ইমন রানা, ফারুক, ৯ নম্বর ওয়ার্ড যুবদলের যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন
খুলশী থানা ছাত্রদল নেতা মো বিক্কি, মোঃ ফারহান, ওয়াদুদ, রকি হোসেন ( পিচ্চি ) আশরাফুল , মোঃ সোহাগ হোসেন, মোঃ জুয়েল, ১৩নং ওয়ার্ড ছাত্রদল নেতা মোঃ সোহেল সহ অসংখ্য যুবদল – ছাত্রদলের নেতাকর্মী।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!