ঈদগাঁও উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি মিন্টু ও সম্পাদক রফিক

0 ৬৫,৬১৬
বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কক্সবাজারের ঈদগাঁও উপজেলার কার্যকরী কমিটি শনিবার গঠন করা হয়েছে।এতে শরীফ ফার্মেসির শাহনেওয়াজ চৌধুরী মিন্টুকে সভাপতি এবং আল-আমিন ফার্মেসির রফিকুর রহমান রফিককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে নাহার মেডিকোর জিয়াউল করিম,আরফাত ফার্মেসির আব্দুর রশিদ এবং উর্মি এন্টারপ্রাইজের ডাঃ এহেসানুল হককে।
সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফরাজী মেডিকেল স্টোরের হুমায়ুন কবির,আলম মেডিকেল হলের ছালামত উল্লাহ রাজন এবং জামান মেডিকোর জিল্লুল এহেছান ভুলু।অন্য পদে নির্বাচিতরা হচ্ছেন কোষাধ্যক্ষ বাবু অজিত কুমার দে(রাজ রানী ফার্মেসি),সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা ফরাজী(ঈদগাহ ফার্মেসি)এবং প্রচার সম্পাদক ছোলাইমান(ছালেহীন মেডিকো)।
সদস্য পদে নির্বাচিতরা হচ্ছেন ছৈয়দ ফার্মেসির মোহাম্মদ আবু ছৈয়দ, আরফাত মেডিকোর বজলুর রহিম, আল-হেরা মেডিকোর মোহাম্মদ সোহাইল, হাজী ফার্মেসির আনছারুল করিম,তারেক মেডিকোর তারেকুল ইসলাম সোহেল,মৌলানা ফার্মেসির ডাঃ শাহা আলম,ছিদ্দিক মেডিকোর রফিকুল ইসলাম,এন,আলম ফার্মেসির ডাঃ নুরুল আলম,ভাই ভাই ফার্মেসির ডাঃ শওকত ওসমান এবং অভি ফার্মেসির অভিষেক ইসলাম।
সংশ্লিষ্টরা জানান,কেন্দ্রীয় সংগঠনের অংশ হিসেবে ১৯৯১ সাল থেকে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি ঈদগাঁওতে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে আসছে। নবনির্বাচিত কমিটি আগামী কবছর দায়িত্ব পালন করবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!