ঈদগাঁও উপজেলা বিএনপিকে শক্তিশালী করতে পরামর্শ সভা অনুষ্ঠিত।

0 ৯৬

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঈদগাঁও উপজেলা শাখাকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী ও সংগঠিত করার লক্ষ্যে শুক্রবার বিকেলে শহরের নিরিবিলি অর্কিডে এক পরামর্শ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি, আর্দশ ও নির্দেশনা ধারণ করে ঐক্যবদ্ধ থেকে আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রকে তথা গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরে এনে মানুষের অধিকার ও জনগণের সরকার প্রতিষ্ঠা করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তাই আগামীতে কেন্দ্র ঘোষিত যে কোন আন্দোলন- কর্মসূচি সফল করতে ওয়ার্ড পর্যায়ে দলকে আরো বেশী সংগঠিত ও শক্তিশালী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

ঈদগাঁও উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর তাজ জনির সঞ্চালনায় অনুষ্ঠিত বৈঠকে বক্তব্য রাখেন উপদেষ্টা যথাক্রমে এম, মমতাজুল ইসলাম, অধ্যাপক আবু তাহের, এড. শাহাব উদ্দিন, শহীদুর রহমান শহীদ, মমতাজ আহমদ মেম্বার, ফরিদুল আলম, মাষ্টার আব্দুল কাদের, মোহাম্মদ মনজুর আলম, শওকত আলম শওকত, আলহাজ্ব সানা উল্লাহ, আলহাজ্ব বজল আহমদ, সিনিয়র যুগ্ম-সম্পাদক ডা. এহছান, উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ আব্দু শুক্কুর, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মেম্বার, মোহাম্মদ আজমগীর, ঈদগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দু সালাম, পোকখালী বিএনপির সভাপতি আক্তার উদ্দিন বাবুল, জালালাবাদ সভাপতি মোহাম্মদ জাকারিয়া মেম্বার, ইসলামপুর বিএনপির সভাপতি হারুন অর রশীদ, পোকখালী বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল, ইসলামপুর বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আজিম মেম্বার প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!