ঈদগাঁহতে সেনাবাহিনীর পোশাকসহ ভুয়া সার্জেট আটক

0 ৫৯

সেলিম উদ্দীন,কক্সবাজারঃ কক্সবাজার সদরের ঈদগাঁহ ভোমরিয়া ঘোনা এলাকায় এক যুবককে সেনাবাহিনীর সার্জেট পরিচয় দিয়ে তুলে নেওয়ার চেষ্টাকালে আবদুল্লাহ (২২) নামের এক প্রতারককে ধৃত করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

রোববার (১৯ জুলাই) রাত ৮ টার দিকে ঈদগাঁহ ইউনিয়নের ভোমরিয়া ঘোনা ফরেস্ট অফিস এলাকায় এই ঘটনা ঘটে।ধৃত প্রতারক ও ভুয়া সার্জেটের বাড়ি সদরের ভারুয়াখালী ইউনিয়নের ঘোনা পাড়া কবির মোরা এলাকার ছাত্তারের বাড়ির নুরুল আমিনের ছেলে বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবির।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ধৃত প্রতারক আবদুল্লাহ বাংলাদেশ সেনাবাহিনীর পোশাক পড়ে ভোমরিয়া ঘোনা এলাকার এসে নিজেকে সেনাবাহিনীর সার্জেট পরিচয় দিয়ে ছৈয়দ আলমের ছেলে তৈয়বুল হাসান নামের এক যুবককে ফোনে ডেকে এনে সিএনজিতে তোলার চেষ্টা করে। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে তাকে চ্যালেঞ্জ করে।

পরে তার পরিচয় শনাক্ত করতে বললে ভুয়া একটি সেনাবাহিনীর পরিচয় পত্র প্রদর্শন করে।
ভুয়া কার্ড শনাক্ত করে স্থানীয় লোকজন প্রতারক আবদুল্লাহকে ধরে পুলিশকে খবর দেয়।

ঈদগাঁহ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, পুলিশ নিশ্চিত হয়ে তাকে ধৃত করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসে। তার বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রতারক ভুয়া সার্জেট প্রতারক আবদুল্লাহ’র বরাত দিয়ে ওসি শাহজাহান কবির বলেন, সে পোশাক গুলো একটি ব্যাগের ভিতরে পিএমখালীর পাহাড়ের জঙ্গলে কুড়িয়ে পেয়েছিল।এই পোশাক ব্যবহার করে একজনকে অপহরণের চেষ্টাকালে লোকজন তাকে ধরে পুলিশকে খবর দেয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!