উপেন্দ্র নাথ কুন্ডু বারু সদালাপী,পরিশ্রমী ও দায়িত্বশীল একজন ভালো মানুষ ছিলেন।

0 ২০২

চাটমোহর প্রতিনিধিঃ সংবাদপত্র সেবি প্রয়াত উপেন্দ্র নাথ কুন্ডু বারু’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে স্মরণসভার আয়োজন করে মুক্তিযুদ্ধের আর্ট গ্যালারী।আজ ১৩ ডিসেম্বর সোমবার রাত ৮টায় চাটমোহর পৌর সদরের পল্লী বিদ্যুৎ অফিস রোডে অবস্থিত মুক্তিযুদ্ধের আর্ট গ্যালারী’র প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মমিন ওরফে মমিন আর্ট-এর সভাপতিত্বে এবং চাটমোহর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শেখ সালাউদ্দিন ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় উপেন্দ্র নাথ কুন্ডু বারু’র প্রাত্যহিক জীবনে নিয়ে আলোচনা করেন সাপ্তাহিক সময় অসময় পত্রিকা সম্পাদক ও চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন, উপজেলা জাসদ-এর সভাপতি আলী আক্কাস বেগ, দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার চাটমোহর প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু প্রমূখ।

আলোচকগণ প্রয়াত উপেন্দ্র নাথ কুন্ডু বারু’র প্রতি শ্রদ্ধা জানিয়ে জীবদ্দশায় তার দৈনন্দিন ছুটে চলা জীবন নিয়ে আলোচনার করেন। বক্তারা বলেন, ‘উপেন্দ্র নাথ কুন্ডু বারু সদালাপী, পরিশ্রমী ও দায়িত্বশীল একজন ভালো মানুষ ছিলেন।

তিনি কাকডাকা ভোরে ভাঙ্গাচোরা সাইকেল নিয়ে রোদ-ঝড়-বৃষ্টি উপেক্ষা করে বছরের পর বছর খবরের কাগজ পৌঁছে দিয়ে গেছেন পাঠকের দোরগোড়ায়। পত্রিকা গুলো ঠিকমতই পৌঁছচ্ছে, পাঠক পত্রিকা পড়ছে, শুধু নেই প্রিয় বারু দা।” সকলে উপেন্দ্র নাথ কুন্ডু বারু’র বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!