এবারের ঈদে আসছে শিল্পী সুমি শবনমের ‘ঈদ মোবারক ঈদ’

0 ৬৮৮,০২৭

‘ভাল্লাগে’ ও ‘আইলসা লাগে’ গানের পর এবার শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সুমি শবনম ঈদ উপলক্ষে নিয়ে আসছেন নতুন ভিডিও গান।শিরোনাম ‘ঈদ মোবারক ঈদ’।গানটির কথা,সুর ও সঙ্গীতায়োজন করেছেন রোহান রাজ।

সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে।গানের ভিডিওতে শিল্পী নিজেরই উপস্থিতি রয়েছে।মাইকেল বাবু ও রতনের কোরিওগ্রাফিতে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রাজু দেওয়ান।আসন্ন ঈদে এ এন এন্টারটেইনার মিউজিক চ্যানেলে গানটি মুক্তি পাবে বলে জানা গেছে।

নতুন গান প্রসঙ্গে সুমি শবনম বলেন,ঈদ আনন্দে আমার নতুন গানটি বাড়তি মাত্রা যোগ করবে বলে আশা করছি।পূর্বের গানের মতো এই গানটি সবার পছন্দ হবে।

নির্মাতা রাজু দেওয়ান বলেন,সেই ছোট্টবেলা থেকেই ঈদ আসলে আমরা আনন্দে ভেসে যেতাম কখন নতুন জামা পড়বো,ঈদের দিন সকালে কখন মা রুটি,সেমাই বানাবে।আমরা ভাই-বোন সবাই মিলে একসঙ্গে টেবিলে বসে আনন্দের সাথে খেয়ে ঈদের নামাজে নতুন কাপড় পরে যেতাম।নামাজ শেষ করে আসার পর বাবাকে সালাম করে সালামি পাওয়ার জন্যে অপেক্ষায় থাকতাম।

আপনজনদের সাথে এবং বন্ধুদের সাথে কোলাকুলি করে ঈদের দিনে আনন্দে ভেসে যেতাম। সেই ছোট্টবেলার স্মৃতি মনে করে আমরা চেষ্টা করেছি ‘ঈদ মোবারক ঈদ’ এই গানটি সবার মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য।যদি আমাদের এই গানটি সবার ভালো লাগে তাহলে আমাদের কষ্ট সার্থক হবে।

মাইকেল বাবু বলেন,ঈদের গান নিয়ে শ্রোতা-দর্শকদের বেশ আগ্রহ রয়েছে।গানে সবাই এখন সুন্দর ভিডিও দেখতে পছন্দ করে।আমি চেষ্টা করেছি দর্শকদের পছন্দ অনুযায়ী নাচনির্ভর একটি গান উপহার দিতে।আশা করছি,সবার ভালো লাগবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!