কক্সবাজারের উখিয়া এলাকার কুখ্যাত ইয়াবা সম্রাট শাহজাহান ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ র‌্যাব-৭ হাতে আটক।

0 ২৬৮,৯৯৬

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন,অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।র‌্যাব-৭,চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত,ধর্ষক,র্দুর্ধষ চাঁদাবাজ,সন্ত্রাসী,খুনি, ছিনতাইকারী,অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

 

র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা ট্যাবলেটসহ কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী এলাকার শাহাজাহান এর বসতঘরে অবস্থান করছে।

 

উক্ত তথ্যের ভিত্তিতে গত ২০ মে ২০২২ ইং তারিখ ১১৫০ ঘটিকায় র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ শাহজাহান হোসেন (৪১),পিতা-মৃত নুরুল আলম,সাং-বালুখালী পূর্ব পাড়া,থানা-উখিয়া,জেলা-কক্সবাজার’কে আটক করতে সক্ষম হয়।

 

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে তার বসত ঘরের খাটের নিচে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৪০,০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে,সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের হতে মাদকদ্রব্য সংগ্রহ করে তা পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ কোটি ২০ লক্ষ টাকা।

 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে৷

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!