কক্সবাজারের চকরিয়ায় অটোরিকশা চালককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার প্রধান দুই ঘাতক গ্রেফতার

0 ৫১০,৩০৭

কক্সবাজারের চকরিয়ায় অটোরিকশা চালককে নির্মম ও নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার প্রধান দুই ঘাতককে হাটহাজারী হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।নিহত ভিকটিম রাসেল আজম বাহাদুর(৩০)কক্সবাজার জেলার চকরিয়া এলাকার একজন সিএনজি চালক ছিলেন।গত ১৩ই অক্টোবর ২০২২ইং তারিখে স্থানীয় বদরখালী কলেজপাড়া এলাকার যুবক ইয়াছিন(২০)তার মাকে নিয়ে রাসেলের সিএনজি চালিত অটোরিকশায় চড়ে বদরখালী বাজারে যান।ইয়াছিনের বাবা মোহাম্মদ ইসহাকের বদরখালী বাজারে খাবার হোটেল রয়েছে।বদরখালী বাজারে পৌঁছার পর অটোরিকশা চালক রাসেলের সঙ্গে ভাড়া নিয়ে ইয়াছিন ও তার মা আছিয়ার ভাড়া নিয়ে বিবাদ সৃষ্টি হয়।

পরবর্তীতে ভাড়া মিটিয়ে দেবার পর ইয়াছিনের বাবার হোটেলে গিয়ে খাবার খাওয়ার জন্য বসলে ভিকটিমের সাথে ইয়াছিনের পূর্বের বিষয় নিয়ে আবার তর্কাতর্কি শুরু হয় এবং তর্কের এক পর্যায়ে ইয়াছিন দোকান থেকে ছুরি নিয়ে রাসেলের বুকে আঘাত করেন।এই সময় ইয়াসিনের সহযোগী কাজল এবং অন্যান্য আসামিরাও ভিকটিমকে এলোপাথাড়ি আঘাত করে গুরুতর আহত করে।

পরবর্তীতে গুরুতর আহত ও রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয় ব্যবসায়ীরা রাসেলকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় রাসেলের পিতা বাদী হয়ে কক্সবাজার জেলার চকরিয়া থানায় ৪ জনকে এবং অজ্ঞাতমনামা আরও ৩/৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং- ২১,ধারা-১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩০৭/ ৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০।

মামলাটি রুজু হওয়ার পর থেকে উক্ত মামলার এজাহারভোক্ত আসামীরা আইন শৃংখলা বাহিনীর থেকে গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

উল্লেখ্য যে,গত ১৬ই অক্টোবর উক্ত মামলার এজাহারভুক্ত ৩নং আসামী ইসহাক(৫০)কে পুলিশ গ্রেফতার করেন এবং বাকী পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭,চট্টগ্রাম জানতে পারে, উক্ত হত্যা কান্ডের এজাহারনামীয় ১ ও ২নং আসামী ইয়াছিন ও কাজল চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন চিকনদন্ডী এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ৫ই নভেম্বর আনুমানিক ১টায় হাটহাজারীর চিকনদন্ডী এলাকায় ব্যাপক অভিযান চালিয়ে পরিচালনা করে আসামী কক্সবাজার জেলার চকরিয়ার নাপিতখালীর ইছাহাকের পুত্র ইয়াসিন আরাফাত(২২) ও কাজল(২৪)কে গ্রেফতার করেন।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীরা অকপটে স্বীকার যে,তারা উল্লেখিত রাসেল আজম বাহাদুর(৩০)কে নির্মম ও নৃশংসভাবে হত্যা মামলার এজাহারভুক্ত ১ ও ৩নং পলাতক আসামী।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!