কর্ণফুলীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত।

0 ৭৮০,৮৮১

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান এলাকায় পিএবি সড়কে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছে।নিহতরা হলেন,পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ৪ নং ওর্য়াডের মল্লাপাড়া এলাকার শফির স্ত্রী কোহিনুর আকতার(৫০),বড় ছেলে ওহিদুল আলম মানিক(২৩), ছোট ছেলে মিরাজ(১৬)।এ ঘটনায় আহত হয়েছে ছোট মেয়ে সোমাইয়া আকতার(১০)।তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,বৃহস্পতিবার(০১ জুন)সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পিএবি সড়কের বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া এলাকায় সিএনজি অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।

এদিকে নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে,নিহত ওহিদুল আলম মানিক চট্টগ্রামের ইসলামিয়া ডিগ্রি কলেজের এইচএসসি শিক্ষার্থী ও তার ছোট ভাই মিরাজ পটিয়ার কুসুমপুরা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেন।পরিবারের ছোট ছেলের এসএসসি পরীক্ষা শেষ করে বৃহস্পতিবার সন্ধ্যায় আনোয়ারা উপজেলার গুন্ধিপ এলাকায় নানার বাড়িতে সবাই মিলে বেড়াতে যাওয়ার জন্য ক্রসিং হতে সিএনজি অটোরিকশায় উঠেন।যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনীর দিকে যাচ্ছিল।

এ সময় বড়উঠান এলাকার ডাকপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান কোহিনূর আকতার।এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মধ্যে কর্তব্যরত চিকিৎসক মা কোহিনূর আকতার ও ছেলে ওহিদুল আলম মানিককে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় মিরাজ ও সোমাইয়া আকতারকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয় মিরাজের।

ঘটনার পরপরই বড়উঠান রাস্তার মাথা এলাকায়(চট্টমেট্রো-জ ০৭৫৮)ঘাতক বাসটি আটক করে পুলিশকে দেন স্থানীয়রা।তবে বাসটির চালক ও সহকারী পালিয়ে যান।

নিহতদের প্রতিবেশি সাজ্জাদ হোসাইন বলেন,তাদের পরিবারের ছোট ছেলে মিরাজের সবেমাত্র এসএসসি পরীক্ষা শেষ হয়েছে।পরিবারের সবাই মিলে নানার বাড়িতে যাওয়ার সময় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে একই পরিবারের তিনটি তাজা প্রাণ চলে গেল। তাদের একমাত্র ছোট্ট মেয়েটিও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে,একই পরিবারের মা ও দুই ছেলের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পাঁচলাইশ থানার পরিদর্শক(তদন্ত)সাদেকুর রহমান বলেন,পিএবি সড়কে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় কোহিনূর আকতার নামের একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং আরও দুইজন হাসপাতালে আনার পথেই মৃত্যু হয়।লাশগুলো চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।শুক্রবার সকালে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!