খাগড়াছড়ি তে নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত।

0 ১,০০০,১৪৭

নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা দিবস। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সূর্যদয়ের প্রথম প্রহরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে উপজাতীয় শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস ,খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী,পুলিশ সুপার আব্দুল আজিজ , খাগড়াছড়ি পৌর নির্মলেন্দু চৌধুরী ও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে পতাকা উত্তোলন করে শুরু হয় সংগঠনটির আনুষ্ঠানিকতা পরে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। টাউনহলস্থ বঙ্গবন্ধুর চেতনা মঞ্চে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করে সংক্ষিপ্ত সমাবেশ করে অনুষ্ঠান শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি,সহসভাপতি কল্যাণ মিত্র বড়য়া,যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পাজেব সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জুয়েল চাকমা,উপদপ্তর সম্পাদক ও সাংবাদিক নুরুল আজম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাস,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন,জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ক্রোইসাউ চৌধুরী, সম্পাদিকা শাহিনা আক্তার,যুগ্ম সম্পাদক রুপনা চাকমা কণি,সহ সভাপতি ও মহিলা সংস্থার চেয়ারম্যান নিগার সুলতানাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!