খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উদ্যোগে শেখ কামাল এর জন্মবার্ষিকী উদযাপন।

0 ১৬০

মনির উদ্দিন মুন্নাঃ করোনার স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া,মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে। বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে শেখ কামাল এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বলেন, শেখ কামাল ছিলেন চিন্তা-চেতনায় অগ্রসর। তিনি ছিলেন দেশ-প্রেমীক ও নেতৃত্বের গুনাবলীর আরেক বঙ্গবন্ধু। তাই ষড়যন্ত্রকারীরা তাকেও বাঁচতে দেয়নি। শেখ কামাল বেঁচে থাকলে বাংলাদেশ আরও অনেক দুর এগিয়ে যেত মন্তব্য করে তিনি শোকাবহ আগস্ট ও শেখ কামাল এর স্মৃতি চারণ করেন।

উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও পাজেপ সদস্য এড. আশুতোষ চাকমা,মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা, ধর্ম বিষযক সম্পাদক নুর হোসেন চৌধুরী,বন ও পরিবশে সম্পাদক শওকত উল ইসলাম,দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল আজম,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ,জেলা যুবলীগ সাধারণ ইসমাইল হোসেন সহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এছাড়াও খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। এ সময় পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূঞা, নির্বাহী কর্মকর্তা টিটন খীসা,প্রশাসনিক কর্মকর্তা মো: সাইফুল্লাহ, জনসংযোগ কর্মকর্তা চিংলা মং চৌধুরী,সদস্য এড. আশুতোষ চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, শতরূপা চাকমা, শুভ মঙ্গল চাকমা, নিলোৎপল খীসাসহ নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!