চট্টগ্রামের আনোয়ারায় ২০০০পিচ ইয়াবা ও পিকআপ ব্যান সহ আটক ১

0 ১৫৪

নেয়ামত উল্লাহ রিয়াদঃ চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ২০০০ পিচ ইয়াবাসহ ইলিশ মাছভর্তি একটি পিক আপ সহ ১জনকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশের একটি দল।

আটককৃত ব্যক্তিরর নাম জালাল উদ্দিন(৩৫),সে ৩নং রায়পুর ইউনিয়নের উত্তর সরেঙ্গা গ্রামের ফকির পাড়ার পেয়ারু বাপের বাড়ির আবদু ছমেদের পূত্র।

গোপন সংবাদের বিত্তিতে আনোয়ারা থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের কালিবাড়ী বাজার এলাকা থেকে গাড়িতে তল্লাশি চালিয়ে ২০০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা বলে জানান আনোয়ারা থানা পুলিশ।

এব্যাপারে আনোয়ারা থানার এএসআই রেজাউল করিম মামুন জানান,পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইলিশের গাড়িতে করে ইয়াবা ট্যাবলেট পাচার হচ্ছে খবর পেয়ে বিশেষ অভিযানে তল্লাশি চালিয়ে মাদক কারবারি জালালকে আটক করা হয়।এ সময় তার কাছে ২০০০পিচ ইয়াবা পাওয়া যায়।পরে ইয়াবা বহনের দায়ে ইলিশভর্তি গাড়িটিও জব্দ করা হয়েছে।

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)মো. দিদারুল ইসলাম সিকদার বলেন,ইয়াবাসহ আটক জালালকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে।তিনি বলেন মাদকের সাথে যেই জড়িত হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না,এবং মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!